কাচঁপুর হাইওয়ে পুলিশের চৌকসতায় দুই ছিনতাইকারী আটক - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ১৩ ডিসেম্বর, ২০২০

কাচঁপুর হাইওয়ে পুলিশের চৌকসতায় দুই ছিনতাইকারী আটক

 

কাচঁপুর হাইওয়ে পুলিশের চৌকসতায় দুই ছিনতাইকারী আটক


আজকের সংবাদ ডেক্সঃ নারায়নগঞ্জের সোনারগাঁয়ের টির্পদী কেন্টাকি ফ্যাক্টরীর সামনে থেকে দুই পেশাদার ছিনতাইকারী কে আটক করেছেন কাচঁপুর হাইওয়ে থানা পুলিশ।

সোমবার(১৪ডিসেম্বর)ভোরে ঢাকা চট্রগ্রাম মহাসড়কের টির্পদী এলাকা থেকে তাদের  আটক করা হয়।

ছিনতাইকারী হৃদয় আহমেদ (২৫)বরগুনা জেলার আমতলী থানার ছোট নীলগন্জ গ্রামের মুজিবুর রহমানের ছেলে ও অপর ছিনতাইকারী রফিকুল ইসলাম(২৬) লক্ষীপুর জেলার রামগাই থানার সোনাপুর গ্রামের স্বপন মিয়ার ছেলে।

কাচঁপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ   মনিরুজ্জামান বলেন,ঢাকা চট্রগ্রাম মহাসড়কে মুরগি বহন কারী পিকআপ নং ঢাকা মেট্রো ন-১৮-৬৬৮৩ নষ্ট হলে মেরামত করার সময় ২জন পেশাদার ছিনতাইকারী হৃদয় আহমেদ (২৫) ও মোঃ রফিকুল ইসলাম(২৬) গাড়ির ম্যানেজারের নিকট থেকে মুরগী বিক্রির নগদ ২০০০০/- হাজার টাকা অস্ত্রের মুখে জিম্মি করে ছিনতাই করে পালানোর  সময় কাঁচপুর হাইওয়ে থানার টহলরত টিমের  এএসআই মোঃ হাবিবুর রহমান ও তার সঙ্গীয় ফোর্সসহ ধাওয়া করে ছিনতাইকারী ০২ জনকে হাতে নাতে গ্রেফতার করে। এসময় তাদের নিকট থেকে ছিনতাইকৃত নগদ টাকা উদ্ধার করা হয়।


তিনি আরও বলেন,প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়,তারা দীর্ঘ দিন ধরে ঢাকা-চট্রগ্রাম মহাসড়ক এলাকায় সংঘবদ্ধ হয়ে বিভিন্ন পয়েন্টে ছিনতাই করে আসছে। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

এ ব্যাপারে আসামীদেরকে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য সোনারগাঁ থানায় প্রেরণ করা হয়েছে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭