হাজ্বী আলাউদ্দিনের মা বাবা ও মৃত ব্যক্তিদের রূহের মাগফিরাত কামনায় ওয়াজ মাহফিল অনুষ্ঠিত। - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ২৮ ডিসেম্বর, ২০২০

হাজ্বী আলাউদ্দিনের মা বাবা ও মৃত ব্যক্তিদের রূহের মাগফিরাত কামনায় ওয়াজ মাহফিল অনুষ্ঠিত।

হাজ্বী আলাউদ্দিনের মা বাবা ও মৃত ব্যক্তিদের রূহের মাগফিরাত কামনায় ওয়াজ মাহফিল অনুষ্ঠিত।



সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়ণের বড় নয়াগাঁও এলাকায় গত শুক্রবার দিবাগত রাতে আলহাজ¦ মোঃ আলাউদ্দিন সাহেবের মা বাবা ও মৃত ব্যক্তিদের রূহের মাগফিরাত কামনায় ৪র্থ বার্ষিকি ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 


দুটি ধর্মীয় শিক্ষা প্রতিষ্ঠান জমিরুন নেছা মহিলা মাদরাসা ও এতিম খানা এবং মারকাযে তালীমুস সুন্নাহ মাদরাসার প্রতিষ্ঠাতা সভাপতি ও দুটি সেবা মূলক প্রতিষ্ঠান মেডিকেয়ার জেনারেল হসপিটাল ও আলহাজ্ব আলাউদ্দিন জেনারেল হাসপাতালের চেয়ারম্যান হাজী আলাউদ্দিনের সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন ওয়ায়েজ হযরতুল আল্লামা মাওলানা আব্দুল খালেক শরীয়তপুরী, মহাপরিচালক,মারকাযে তালীমুস সুন্নাহ বাংলাদেশ।


বিশেষ বক্তা হিসেবে ছিলেন আল্লামা মুফতি হাসান জামিল,শাইখুল হাদীস আল্লামা মুফতী মোঃ হাতেম, মাওলানা ফেরদাউসুর রহমান, মাওলানা কামরুল ইসলাম আরেফী, মাওলানা ফজলুল করিম ফারুকী, মাওলানা মুফতি নুরুজ্জামান, মুফতি আমানুল্লাহ আশরাফী ও মাওলানা এনামুল হাসান। ওয়াজ মাহফিলের সার্বিক তত্বাবধানে ছিলেন, আলহাজ¦ আলাউদ্দিন জেনারেল হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক হাজী ইয়ানবী নাঈম, সহকারী পরিচালক নুরনবী রানা। এসময় ওয়াজের মঞ্চে আরো উপস্থিত ছিলেন, বাদল হোসেন বিপ্লব, গিয়াস উদ্দিন, বরকত মোল্লা, সমর আলী, জসিম উদ্দিন, আব্দুল জলিল, ইলিয়াস হোসেন ও মনির হোসেন প্রমূখ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭