বন্দরে চেয়ারম্যান মাসুম আহম্মেদের মুক্ত আলোচনা অনুষ্ঠিত - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ৪ ডিসেম্বর, ২০২০

বন্দরে চেয়ারম্যান মাসুম আহম্মেদের মুক্ত আলোচনা অনুষ্ঠিত


বন্দরে চেয়ারম্যান মাসুম আহম্মেদের মুক্ত আলোচনা অনুষ্ঠিত  


আলমগীর হোসেনঃ নারায়ণগঞ্জের বন্দর উপজেলার ধামগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মাসুম আহম্মেদের  জণগণের সাথে মুক্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার(৪ঠা ডিসেম্বর)জুমার নামাজের পর অত্র ইউনিয়নের ১নং ওয়ার্ডের কাজিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সংলগ্ন মাঠ প্রাঙ্গণে এই সভার আয়োজন করা হয়।

আয়োজিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নানা প্রশ্নের মুখোমুখি হোন চেয়ারম্যান আলহাজ্ব মাসুম আহম্মেদ। 

এ সময় উপস্থিত আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীদের বিভিন্ন  দাবী পূরনসহ স্থানীয় বাসিন্দাদের বিভিন্ন প্রশ্নের উত্তর দিয়ে অতিদ্রুত বেশ কয়েকটি দাবী পূরনের আশ্বাস দিয়ে চেয়ারম্যান আলহাজ্ব মাসুম আহম্মেদ বলেন,আজ আমি আপনাদের সুযোগ দিয়েছি আপনারা বলবেন আমি শুনবো। দেখলাম আপনারা তেমন কিছু দাবী করেন নি। আমি ভয় পেয়েছিলাম যে আমি আপনাদের  কতটুকু করেছি?  কতটুকু করতে পারি নি। নানা প্রশ্ন ছিলো আমার মনে। কিন্তু আজ এই মুক্ত আলোচনায় বুঝতে পারলাম আমি আপনাদের ভালবাসা কুড়িয়েছি। যার ফলে এই মুক্ত আলোচনায় আমার কোন ত্রুটির কথা আপনারা বলেন  নি। আর আজ  আপনারা আমার কাছে যতটুকু চেয়েছেন তা বাস্তবায়নে কাজ চলমান রয়েছে। 

এ সময় তিনি আরো বলেন, ইটভাটার মাটিবাহী ট্রাক্টরের জন্য  রাস্তায় যাতায়াতের বিষয়ে যা বলেছেন সে বিষয়ে আমি বলবো।  আপনারা একটা লিখিত অভিযোগ উপজেলা চেয়ারম্যানের বরাবর দেন। বাকি টা আমি দেখবো। 


আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,  সাবেক কাউন্সিলর আনোয়ার হোসেন আনু।

তাছাড়া আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,  থানা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক মোঃ সোনা মিয়া, ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নাসির উদ্দীন মোল্লা, সাধারণ সম্পাদক সামসুজ্জোহা, ধামগড় ইউনিয়ন শ্রমিক লীগের  সভাপতি মোসারফ, সমাজ সেবক আজগর আলী, সাদেক ভূঁইয়া,গোলজার হোসেন সহ  স্থানীয় এলাকার অসংখ্য গণ্যমান্য ব্যক্তি বর্গ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭