দেশীয় অস্ত্রসহ সোনারগাঁয়ে এক নৌ ডাকাত আটক - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ২৮ নভেম্বর, ২০২০

দেশীয় অস্ত্রসহ সোনারগাঁয়ে এক নৌ ডাকাত আটক

 



দেশীয় অস্ত্রসহ সোনারগাঁয়ে এক নৌ ডাকাত আটক


আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মেঘনা নদীর চরাঞ্চল নুনেরটেক এলাকায় দেশীয় অস্ত্রসহ ১ নৌডাকাতকে আটক করে পুলিশে সোপার্দ করেছে গ্রামবাসী । 


শুক্রবার(২৭নভেম্বর)রাতে ডাকাতি প্রস্তুতিকালে মইন নামের ১ ডাকাতকে গণধোলাই দিয়ে বৈদ্যেরবাজার নৌ ফাঁড়ি পুলিশের কাছে সোপার্দ করা হয় 


এসময় ডাকাতের কাছ থেকে ৬টি রামদা ও ছোড়া উদ্ধার করা হয়। এঘটনায় বৈদ্যেরবাজার নৌ ফাঁড়িতে মামলা দায়ের করা হয়েছে ।


রোববার সকালে বৈদ্যেরবাজার নৌ ফাঁড়ি পুলিশ গ্রেফতারকৃত ডাকাতকে নারায়ণগঞ্জ আদালতে পাঠায়। গ্রেফতারকৃত ডাকাত উপজেলার নুটেরটেক গুচ্ছগ্রামের শাহেদ মিয়ার ছেলে।


পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার বারদী ইউনিয়নের মেঘনা নদীর চরাঞ্চল নুটেরটেক এলাকায় লালপুরী মাজারে গত বুধবার থেকে তিনদিন ব্যাপী ওরস ও মেলা বসেছে। এ মেলাকে কেন্দ্র করে ডাকাত চক্র মেঘনা নদীতে সক্রিয় হয়ে উঠে। 


বৃহস্পতিবার রাতে নুনেরটেক লালপুরী ওরস ও মেলায় যাওয়ার পথে মেঘনা নদীর মধ্যভাগে ৪ টি ট্রলারে ডাকাতি সংঘটিত হয়। ডাকাতরা অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা, মোবাইলসেট ও স্বর্ণলংকার লুট করে নিয়ে যায়। শুক্রবার রাতে নুনেরটেক এলাকায় পুনরায় ডাকাতদল নদীতে চলাচলরত বিভিন্ন ট্রলারে ডাকাতি প্রস্তুতিকালে মইন নামের এক ডাকাতকে দেশীয় অস্ত্রসহ আটক করে গণধোলাই দেয় এলাকাবাসী। 


এসময় তার কাছ থেকে ৬টি রামদা ছোড়া উদ্ধার করা হয়। বাকী ডাকাতরা এলাকাবাসীর উপস্থিতি টের পেয়ে স্পীডবোট নিয়ে পালিয়ে যায়।


বৈদ্যেরবাজার নৌ ফাঁড়ি পুলিশের ওসি আব্দুর রউফ বলেন, দেশীয় অস্ত্রসহ এক ডাকাতকে গ্রেফতার করা হয়েছে। তার কাছ থেকে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। গ্রেফতারকৃত ডাকাতকে রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭