সোনারগাঁ থানায় জিডি মামলা ও পুলিশ ক্লিয়ারেন্সসহ যেকোন সেবা পেতে কোনো টাকা লাগে না - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ৩ নভেম্বর, ২০২০

সোনারগাঁ থানায় জিডি মামলা ও পুলিশ ক্লিয়ারেন্সসহ যেকোন সেবা পেতে কোনো টাকা লাগে না


সোনারগাঁ থানায় জিডি মামলা ও পুলিশ ক্লিয়ারেন্সসহ যেকোন সেবা পেতে কোনো টাকা লাগে না





নিজেস্ব প্রতিবেদকঃ সোনারগাঁ থানায় জিডি মামলা ও পুলিশ ক্লিয়ারেন্স সহ যেকোন সেবা পেতে কোনো টাকা লাগে না।  আপনি থানায় এসে আপনার কাঙ্খিত সেবাটি পেয়েছেন? যদি না পেয়ে থাকেন তাহলে নিম্ন লিখিত নাম্বারে যোগাযোগ করুন।





অনুসন্ধানে জানা যায়, থানায় কর্মরত পুলিশ কর্মকর্তা ও দালালদের ঘুষ বাণিজ্য ঠেকাতে এই উদ্যোগ হাতে নিয়েছেন জেলা পুলিশের শীর্ষ কর্মকর্তারা। সেখানে দেয়া হয়েছে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল-খ) ও সোনারগাঁ থানার অফিসার ইনচার্জের মোবাইল নাম্বার।





দেশের মানুষের জানমাল রক্ষা থেকে শুরু করে সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত করে বাংলাদেশ পুলিশ। কাজের বেলায় জনকল্যাণকে প্রাধান্য দেয়া হবে। থানায় কোনো সুবিধাবাদি বা দালালের সুযোগ নেই।





সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম বলেন,ঢাকা রেঞ্জের ডিআইজি জনাব হাবিবুর রহমান (বিপিএম-বার)(পিপিএম-বার)স্যার ও নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার জনাব জায়েদুল আলম (পিপিএম-বার)স্যার এর নির্দেশনা অনুসারে আমি এই থানায় অফিসার ইনচার্জ হিসেবে যোগদান করার পর জিডি মামলা ও পুলিশ ক্লিয়ারেন্স সহ থানা সংশ্লিষ্ট সেবা দানে কোনো টাকা নেওয়া হয় না।





থানার কোনো পুলিশ সদস্যের কারণে যদি সেবা প্রত্যাশী কোন ধরনের বিড়ম্বনায় পড়েন তাৎক্ষণিক ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম।





তিনি বলেন, পুলিশই জনতা, জনতাই পুলিশ। পুলিশ জনতা মিলে কাজ করলে সমাজে কোন অপরাধ থাকবে না। সন্ত্রাস, জঙ্গি, মাদক, জুয়া, বাল্য বিবাহ, নারি ও শিশু নির্য়াতনসহ  এলাকায় অপরাধমূলক কর্মকাণ্ড দেখলেই পুলিশকে তথ্য দিয়ে সহায়তা করুন। সমাজের যে কোন অপরাধ কর্মকান্ড নির্মূল করতে পুলিশ আপনাদের পাশে আছে। সাধারণ মানুষের জন্য পুলিশের দরজা সবসময় উন্মুক্ত থাকবে। সর্বোচ্চ আন্তরিকতা ও সততার সাথে কাজ করবে পুলিশ। তিনি বলেন, সমাজ থেকে অপরাধ দূর করতে হলে সবার আগে প্রয়োজন পারিবারিক উদ্যোগ। পারিবারিক শিক্ষাই পারে একজন সন্তানকে আদর্শ নাগরিক হিসেবে গড়ে তুলতে। সমাজে অপরাধ দমনে পুলিশ সদা তৎপর। তাই পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করুন।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭