পিবিআই পুলিশের অভিযানে অপহরনের ৪ মাস পর ভিকটিম উদ্ধার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০

পিবিআই পুলিশের অভিযানে অপহরনের ৪ মাস পর ভিকটিম উদ্ধার


পিবিআই পুলিশের অভিযানে অপহরনের ৪ মাস পর ভিকটিম উদ্ধার





আজকের সংবাদ ডেস্কঃ পিবিআই নারায়ণগঞ্জ জেলার একটি বিশেষ টিমের অভিযানে অপহরনের প্রায় ৪ মাস পর ভিকটিমকে উদ্ধার করা হয়েছে।





সোমবার(১২অক্টোবর)সকালে নারায়নগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন পূর্বগ্রাম এলাকায় অভিযান চালিয়ে তাকে উদ্ধার করা হয়।





পিবিআই কর্মকর্তা এসআই টিপু সুলতান জানান ভিকটিম
(১৪), কে রূপগঞ্জ থানার পূর্বগ্রামের ইলিয়াসের বাড়ীর ভাড়াটিয়া ও বরগুনা জেলার পাথরঘাটা থানার তালুকেরচর দুয়ানী গ্রামের ইব্রাহিমের ছেলে রিয়াদ বিভিন্ন সময়ে প্রেম নিবেদনের মাধ্যমে বিভিন্ন প্রবঞ্চনা দিয়ে ফুসলাইয়া ও কু-প্রস্তাবসহ বিভিন্ন সময় বিভিন্ন অঙ্গভঙ্গির মাধ্যমে বাদীনির মেয়েকে উত্যক্ত করিয়া আসিতেছিল।





গত ২৩ জুন দুপুরে বাড়ি হইতে আজাহারুলের দোকানে নিত্য প্রয়োজনীয় জিনিস কেনাকাটা করার উদ্দেশ্যে যাওয়ার পথে রুপগঞ্জ থানার পূর্বগ্রাম সাকিনস্থ জনৈক মতিনের বাড়ীর ফাঁকা জায়গায় একা পেয়ে প্রাধান আসামী রিয়াদ (২১),ইব্রাহিম (৫১), হাসান (২৪),মেরিনা বেগম (৪৫),আলম খান (৫৫), ও আরিফ খানসহ অজ্ঞাতনামা ৩/৪ জন জোরপূর্বক ভিকটিমকে অপহরন করে।এ ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে রুপগন্জ থানায় মামলা করে।পুলিশ হেডকোয়ার্টার এর নির্দেশে মামলার তদন্তভার পিবিআই নারায়ণগন্জ গ্রহণ করে।





পরে পিবিআই নারায়নগঞ্জ জেলার পুলিশ সুপার মোহাম্মদ মনিরুল ইসলাম (পিপিএম) স্যার এর তত্তাবধানে ও দিকনির্দেশনায় পুলিশ পরিদর্শক (প্রশাসন) খন্দকার জহির উদ্দিন আহাম্মদ স্যার ও আমি ভিকটিম (১৪)কে উদ্ধারের লক্ষ্যে নারায়নগঞ্জ জেলাসহ বরগুনা জেলার বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করি।





পরে মামলার নিয়োজিত গুপ্তচর ও আধুনিক তথ্য প্রযুক্তির মাধ্যমে সংবাদ পাইয়া গতকাল সোমবার নারায়নগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন পূর্বগ্রাম এলাকা হতে উদ্ধার করি।





ভিকটিম বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট জনাব নুরুন্নাহার ইয়াসমিন এর আদালতে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সং/০৩) এর ২২ ধারা মোতাবেক জবানবন্দি প্রদান করে পরে ভিকটিমকে বিজ্ঞ আদালতের নিদের্শে ভিকটিমের মায়ের জিম্মায় দেয়া হয়।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭