প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে সোনারগাঁয়ে আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ২৮ সেপ্টেম্বর, ২০২০

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে সোনারগাঁয়ে আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত


প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে সোনারগাঁয়ে আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত





মোঃ নুর নবী জনিঃ নারায়ণগন্জ সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির উদ্যেগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ কন্যা, স্বাধীন বাংলাদেশে ’৭৫ পরবর্তী সময়ে ইতিহাসের সবচেয়ে সফল রাষ্ট্রনায়ক,আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন স্বাস্থ্য সুরক্ষা বিধি মেনে যথাযোগ্য মর্যাদার সাথে পালন করা হয়।





সোমবার(২৮শে সেপ্টেম্ব) বিকাল সাড়ে ৪টায় উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির উদ্যোগে মেঘনা শিল্প নগরী স্কুল এন্ড কলেজে মাঠে সীমিত সংখ্যক নেতৃবৃন্দের অংশগ্রহণে স্বাস্থ্য সুরক্ষা বিধি মেনে আলোচনা,দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।





প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল।





উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির আহবায়ক এডভোকেট সামসুল ইসলাম ভূইয়ার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক ডাঃআবু জাফর বিরু।





প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন,উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।





এসময় উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন,সোনারগাঁ উপজেলার সকল ত্যাগী তৃনমুল নেতাদের নিয়ে একটি শক্তিশালী কমিটি গঠন করা হবে। আওয়ামীলীগ একটি শক্তিশালী সংগঠন ও বড় সংগঠন। এ দলে নেতাকর্মী বেশী থাকলে দলে বিভক্তি থাকবে মনের অমিল থাকবে কিন্তু দলের বিভক্তির সুযোগ নিয়ে কোন স্বাধীনতা বিরোধীরা আমাদের মাঝে প্রবেশ করে দলের ক্ষতি করবে তা কখনো হতে দিবো না। দলের স্বার্থে আমরা একে অপররের পাশে দাড়িয়ে রাজনীতি করেছি ভবিষ্যতেও করবো। তাই আগামী সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের যে কমিটি করা হবে তার মধ্যে দলের ত্যাগী পরিক্ষিত নেতাদের নিয়ে একটি শক্তিশালী কমিটি গঠন করা হবে।





এছাড়াও শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে উপজেলার সকল মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল এবং সকল ধর্মীয় উপাসনালয়ে বিশেষ প্রার্থনা সভাসহ বিভিন্ন কর্মসূচি স্বাস্থ্য সুরক্ষা বিধি মেনে পালন করা হয়।





এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও আহবায়ক কমিটির সদস্য মাহমুদা আক্তার ফেন্সী,বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল হক,নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের ইউসুফ দেওয়ান,সনমান্দি ইউনিয়নের চেয়ারম্যান জাহিদ হাসান,উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক সভাপতি নেকবর হোসেন নাহিদ,ঢাকা কলেজের সাবেক ভিপি ও আওয়ামীলীগের উপ-কমটির সহ-সম্পাদক ছগির আহম্মেদ,জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা সোহাগ রনি, উপজেলা যুবলীগের সাংগঠনিক সাধারণ আবু সাঈদ, ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান বাবু, আওয়ামীলীগ নেতা আক্তার হোসেন,শাহাবুদ্দিন প্রধান, মাসুম বিল্লাহ,আবু হানিফা,আলমচাঁন,আনোয়ার হোসেন, লুৎফর রহমান,কবির আহম্মেদ,উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফ হোসেন,পিরোজপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক ছাত্রলীগ নেতা রাসেল ভূইয়া রাজ,পিরোজপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মামুন ভূইয়া,পিরোজপুর ইউনিয়ন আওয়ামী লীগের ১নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক এম এ সালাম ভূইয়া, শ্রমিকলীগ নেতা তাজুল ইসলাম, রিয়াদ হোসেনসহ আওয়ামী লীগের সহযোগী সংগঠন,সামাজিক,সাংস্কৃতিক সংগঠন এবং সংস্থাসমূহের সকল স্তরের নেতা-কর্মী, সমর্থক, শুভানুধ্যায়ী।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭