শামীম ওসমান পত্নী লিপি ওসমান করোনায় আক্রান্ত,দোয়া কামনা শামীম ওসমানের - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ১৬ সেপ্টেম্বর, ২০২০

শামীম ওসমান পত্নী লিপি ওসমান করোনায় আক্রান্ত,দোয়া কামনা শামীম ওসমানের


শামীম ওসমান পত্নী লিপি ওসমান করোনায় আক্রান্ত





আজকের সংবাদ ডেস্কঃ এই কঠিন মুহুর্তে নিজের স্ত্রীসহ পরিবারের সদস্যদের জন্য ‘দোয়া ভিক্ষা’ চেয়েছেন আলোচিত নেতা শামীম ওসমান।





মঙ্গলবার (১৫ সেপ্টেম্বের) রাত সাড়ে ১০টার দিকে নারায়ণগঞ্জসহ দেশবাসীর কাছে তিনি দোয়া চান।





দেশের ক্রান্তিলগ্নে অতীতের ধারাবাহিকতায় বর্তমানেও ঐতিহ্যবাহী ওসমান পরিবার প্রশংসনীয় ভূমিকা অব্যাহত রেখেছেন সালমা ওসমান লিপি ও শামীম ওসমানসহ পরিবারের অন্য সদস্যরা। নারায়ণগঞ্জে করোনার সংক্রমনের শুরুতে অসহায়দের পাশে যখন কাউকে পাওয়া যাচ্ছিলো না, তখন থেকে এখন পর্যন্ত ( করোনা আক্রান্ত অবস্থায়ও ) লিপি নারায়ণগঞ্জবাসীর জন্য কাজ করে যাচ্ছেন নিবিড় ভাবে।





জানা যায়, শামীম-লিপি ওসমানের পুত্র অয়ন ওসমানও স্ত্রী-সন্তানসহ অসুস্থ ছিলেন। তবে,সর্বশেষ পরীক্ষায় তারা করোনা মুক্ত হন। এর মধ্যেই গত ৪/৫ দিন ধরে লিপি ওসমান অসুস্থ। এ অবস্থায় তাদের ঢাকার বাসায় থেকেও নারায়ণগঞ্জের দুইজন অসহায় রোগীদের কাছে আর্থিক সাহায্য পৌছে দেন এ নারী।





করোনা কালে কখনও খাদ্য নিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন। আবার কখনওবা করোনা আক্রান্ত পরিবারের জন্য বাড়িয়ে দিয়েছেন সহযোগীতার হাত। সংকট কালিন সময়ে করোনায় আক্রান্তদের ব্যবস্থা করেছেন চিকিৎসার। দিয়েছেন হাসপাতালে বেড ও অত্যাধুনিক অক্সিজেন সিলিন্ডার দিয়েছেন। অর্থ দিয়ে সহযোগীতা করেছেন হাজারও মানুষকে। যখনই খবর পেয়েছেন, কিংবা গণমাধ্যমে-স্যোশাল মিডিয়াতে কোন অসহায় মানুষের সংবাদ প্রকাশ হয়েছে, লিপি ওসমান নিজেই ছুটে গিয়েছেন। কিংবা পাঠিয়েছেন তার প্রতিনিধি। দিয়েছেন সাহস, করেছেন সার্বিক সহযোগিতা।





সেই মমতাময়ী নারী অসুস্থ; এমন সংবাদ সন্ধ্যা থেকেই নারায়ণগঞ্জে চাউর হতে থাকে। সবাই উৎকন্ঠায়, নেতা-কর্মী দুর্ভাবনায়।





স্বাস্থ্য বিভাগের নানা অনিয়ম, নারায়ণগঞ্জে আক্রান্তদের চিকিৎসা ব্যবস্থাসহ জাতীয় গণমাধ্যম গুলোতে প্রতিদিনই কথা বলে সারা দেশে নতুনভাবে জনপ্রিয় হয়ে উঠেন শামীম ওসমান। করোনার কঠিন সংকটকালে নারায়ণগঞ্জসহ দেশবাসীকে সাহস যুগিয়েছেন যে সংসদ সদস্য। সেই শামীম ওসমান তার পরিবাররে জন্য ‘দোয়া ভিক্ষা’ চেয়ে বলেছেন, ‘আল্লাহ মানুষের দোয়া কবুল করেন। আমি আমার পরিবারের জন্য দোয়া ভিক্ষা চাচ্ছি। আপনাদের একজনের দোয়াও যদি আল্লাহ কবুল করেন; হয়তো আমার পরিবার সুস্থ হয়ে উঠবেন’।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭