সোনারগাঁয়ে বিএনপি’র আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ১ সেপ্টেম্বর, ২০২০

সোনারগাঁয়ে বিএনপি’র আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত


সোনারগাঁয়ে বিএনপি’র আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত





আজকের সংবাদ ডেস্কঃ বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।





মঙ্গলবার পহেলা সেপ্টেম্বর বিকেলে উপজেলার মেঘনা শিল্পনগরী এলাকায় অনুষ্ঠিত এ আলোচনা ও দোয়া মাহফিলের আয়োজন করেন সোনারগাঁ থানা বিএনপি ও পৌর বিএনপি।





সোনারগাঁ পৌর বিএনপির সভাপতি শাহজাহান মেম্বারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও সোনারগাঁ থানা বিএনপির সাধারণ সম্পাদক আজহারুল ইসলাম মান্নান।
আলোচনা সভায় বক্তব্য রাখেন,নারায়ণগঞ্জ জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক মজিবুর রহমান,নারায়ণগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম-সম্পাদক শহিদুর রহমান স্বপন,বারদী ইউনিয়ন বিএনপির সভাপতি আলী আজগর, শম্ভুপুরা ইউনিয়ন বিএনপির সভাপতি জাহাঙ্গীর হোসেন, নোয়াগাঁও ইউনিয়ন বিএনপির সভাপতি ইজ্জত আলী, বৈদ্যেরবাজার ইউনিয়ন বিএনপির সভাপতি তাইজুল সরকার,বারদী ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক হাজী আব্দুর রহমান,শম্ভুপুরা ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম,সাদিপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক হাজী সেলিম সরকার,সোনারগাঁ থানা যুবদলের সিনিয়র যুগ্ন আহবায়ক আশরাফ ভূঁইয়া, নারায়ণগঞ্জ জেলা যুবদলের যুগ্ন সম্পাদক রাসেল রানা, নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক মোহাম্মদ নাসির,নারায়ণগঞ্জ জেলা শ্রমিক দলের যুগ্ম সম্পাদক মোহাম্মদ জসিম উদ্দিন,সোনারগাঁ থানা যুবদলের যুগ্ন আহবায়ক আশরাফ প্রধান,সোনারগাঁ থানা যুবদলের যুগ্ন আহবায়ক কামাল হোসেন,আব্দুল আলী, আমির হোসেন,সোনারগাঁ পৌর বিএনপি’র যুগ্ন আহবায়ক মাসুম মোল্লা,পৌর শ্রমিক দলের সভাপতি আবুল হোসেন, সোনারগাঁ পৌর যুবদলের যুগ্ন আহবায়ক জাহের আলী, সোনারগাঁ পৌর যুবদলের যুগ্ম আহবায়ক মনিরুজ্জামান মন্টু,আবু সাঈদ,হান্নান সোনারগাঁ থানা যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য মোহাম্মদ ইয়ানুছ,হাফেজ অলিউর রহমান, জুবায়ের,সেলিম মিয়া,সুমন মিয়া,আমিনুল ইসলাম, আতাবুর,নোবেলে মীর,আলামিন,পিরোজপুর ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি বরকতউল্লাহ্,ইউনিয়ন বিএনপির সহসভাপতি সামাদ মেম্বার বৈদ্যোর বাজার ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমেদ নোয়াগাঁও ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক আবু বক্কর জামপুর ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার ফারুকসহ বিভিন্ন ইউনিয়ন বিএনপি ও এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।





প্রধান অতিথির বক্তব্যে আজহারুল ইসলাম মান্নান বলেন বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় দলটি আজ ৪৩ বছরে পা রাখলো,মহান স্বাধীনতার ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ১৯৭৮ সনে বাংলাদেশের মানুষের গনতন্ত্র, বাকস্বাধীনতা ফিরিয়ে দেওয়ার জন্য বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি প্রতিষ্ঠা করেন।কিন্তু আজ দেশে সেই গনতন্ত্র ও বাক স্বাধীনতা হরন করে একদলীয় শাসন কায়েম করছে বর্তমান আওয়ামীলীগ সরকার। মানুষের আর এখন দিনে লাইনে দাড়িয়ে ভোট দিতে হয়না,রাতেই ভোট হয়ে যায়। দেশের মানুষ আজ হতাশ। তাই আমাদের ঐক্যবদ্ধ থাকতে হবে দেশে গনতন্ত্র ফিরিয়ে আনতে হলে বিএনপি সকল নেতাকর্মী ঐক্যবদ্ধ থেকে আমাদের দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আগামীর বাংলাদের রাষ্ট্রনায়ক তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনার জন্য কাজ করতে হবে। তারেক রহমান দেশে ফিরলে গনতন্ত্র ও বাকস্বাধীনতা ফিরে পারে দেশের জনগন।





আলোচনা ও দোয়া মাহফিলে দলের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জিয়াউর রহমানের রুহের মাগফেরাত কামনা ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করা হয়।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭