প্রধানমন্ত্রীর দেয়া উপহার সামগ্রী প্রতিটি ঘরে ঘরে পৌঁছে দিচ্ছেন ইঞ্জিঃ মাসুম - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ৯ আগস্ট, ২০২০

প্রধানমন্ত্রীর দেয়া উপহার সামগ্রী প্রতিটি ঘরে ঘরে পৌঁছে দিচ্ছেন ইঞ্জিঃ মাসুম


প্রধানমন্ত্রীর দেয়া উপহার সামগ্রী প্রতিটি ঘরে ঘরে পৌঁছে দিচ্ছেন ইঞ্জিঃ মাসুম





তায়িন আহম্মেদ রাতুলঃ মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কর্তিক ত্রাণ সহায়তা খাদ্য উপহার সামগ্রী বিতরণ করেছেন নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক, পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।





মঙ্গলবার(০৯আগষ্ঠ) সকালে সামাজিক দূরত্ব বজায় রেখে পিরোজপুর ইউনিয়নের মেঘনা শিল্পাঞ্চলের কাদিরগঞ্জ ও প্রতাপনগর এলাকার করোনায় কর্মহীন অসহায় মানুষদের মাঝে বরাদ্দকৃত খাদ্য উপহার সামগ্রী বিতরণ করেন ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।





মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া উপহার বিতরণ কালে ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন,মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ সামগ্রী উপহার এর পাশাপাশি আমার নিজস্ব উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছি।তিনি বলেন আমার ইউনিয়নের একটি অসহায় মানুষও না খেয়ে থাকবে না আমি বেঁচে থাকতে।করোনার মহামারী যতদিন থাকবে ইনশাআল্লাহ ত্রাণ বিতরণ চলমান থাকবে। আপনারা কেউ হতাশ হবেন না আমি আপনাদের স্বার্থেই দিনরাত এ কাজ করে যাচ্ছি। এমন মহামারী করোনা ভাইরাসের আক্রমণ থেকে আপনারা সমাজিক নিরাপত্তা বজায় রেখে,ঘরে থাকুন,সুস্থ থাকুন ও সচেতন থাকুন। আমি আগেই বলেছি আপনারা ঘরে থাকবেন আর খাবার পৌঁছে দেবো আমরা।





এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,সচিব সুমন, সদস্য সেলিম রেজা,মমতাজ বেগম প্রমুখ।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭