উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে জাতীয় শোক দিবস পালন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ৯ আগস্ট, ২০২০

উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে জাতীয় শোক দিবস পালন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত


উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে জাতীয় শোক দিবস পালন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত।





আজকের সংবাদ ডেস্কঃ স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস-২০২০ পালন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।





শনিবার(০৮আগষ্ঠ)বিকেলে উপজেলার মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ কক্ষে সামাজিক দূরত্ব বজায় রেখে স্বচ্ছতায় প্রস্তুতিমূলক এ সভার আয়োজন করে উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন।





উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোশাররফ হোসেনের সভাপতিত্বে প্রস্তুতিমূলক সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সাবেক সংসদ সদস্য আব্দুলাহ আল-কায়সার।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাবেেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলহাজ্ব মাহফুজুর রহমান কালাম।





এসময় প্রধান অতিথি আব্দুলাহ আল-কায়সার তার বক্তবে বলেন,প্রতিবারের ন্যায় এবছরও জাতির জনকের ৪৫তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবসের অনুষ্ঠান সুষ্ঠু ও সুন্দর পরিবেশের মধ্য দিয়ে উদ্যাপন করা হবে। এ কাজে তিনি উপজেলা আওয়ামীলীগ ও বিভিন্ন অঙ্গসংগঠনের সাহায্য ও সহযোগিতা কামনা করেন। 





প্রস্তুতিমূলক সভায় আরও বক্তব্য রাখেন, নারায়ণগঞ্জ জেলা পরিষদ সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু,সন্মানদী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শাহাবুদ্দিন সাবু,নয়াগাঁও ইউনিয়নের সাবেক চেয়ারম্যান দপওয়ান উদ্দিন চুন্নু, নারায়ণগঞ্জ জেলা আইনজীবী পরিষদের সভাপতি এড.ফজলে রাব্বি,সাবেক থানা যুবলীগের সভাপতি গাজী মজিবুর রহমান,থানা যুবলীগ সভাপতি রফিকুল ইসলাম নান্নু, ইসহাক মোল্লা,উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক ডা.মোঃ আলমগীর হোসেন,কাঁচপুর শিল্প অঞ্চলের শ্রমিক লীগের সভাপতি মান্নান মেম্বার,মোগরাপাড়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক নাজমুর রহমান সজিবসহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।





পরে বঙ্গবন্ধু পুত্র শেখ কামালের ৭১তম জন্মদিন পালন উপলক্ষে বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধন করা হয়।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭