আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য এ্যাড.সাহারা খাতুন এমপির মৃত্যুতে ইঞ্জিঃ সফিকুল ইসলামের শোক প্রকাশ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ১০ জুলাই, ২০২০

আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য এ্যাড.সাহারা খাতুন এমপির মৃত্যুতে ইঞ্জিঃ সফিকুল ইসলামের শোক প্রকাশ


আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য এ্যাড.সাহারা খাতুন এমপির মৃত্যুতে ইঞ্জিঃ সফিকুল ইসলামের শোক প্রকাশ





তায়িন আহম্মেদ রাতুলঃ বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য, সাবেক মন্ত্রী ও বর্তমান সংসদ সদস্য সাহারা খাতুনের মৃত্যুতে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটির আন্তর্জাতিক বিষয়ক সদস্য ইঞ্জিনিয়ার সফিকুল ইসলাম তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে গভীর শোক প্রকাশ করেছেন।





বৃহস্পতিবার(০৯জুলাই)রাত সাড়ে ১১টায় তিনি থাইল্যান্ডের রাজধানী ব্যাংককের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৮ বছর।





ইঞ্জিনিয়ার সফিকুল ইসলাম শোক বার্তায় বলেন, সাহারা খাতুনের মৃত্যুতে বাংলাদেশের রাজনীতিতে অপূরণীয় ক্ষতি হয়েছে।।বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে সাহারা খাতুন গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা ও মানুষের অধিকার আদায়ের সংগ্রামে আজীবন কাজ করে গেছেন। দলের দুঃসময়ে নেতা কর্মীদের পাশে থেকে আইনিসহ সকল সাহায্য-সহযোগিতা দিয়েছেন তিনি। তিনি আরও বলেন, ‘তাঁর মৃত্যুতে দেশ ও জাতি একজন দক্ষ নারী নেত্রী এবং সৎ জননেতাকে হারাল। আমরা হারালাম এক পরীক্ষিত ও বিশ্বস্ত সহযোদ্ধাকে।তিনি মরহুমার আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।





তিনি তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।





থাইল্যান্ড থেকে মৃতদেহ দেশে আনার পর মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী জানাজা নামাজ শেষে দাফন সম্পন্ন হবে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭