স্বাস্থ্যবিধি মেনে ঈদ-উল আযহা উদযাপনের আহ্বান --মাহফুজুর রহমান কালাম। - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০

স্বাস্থ্যবিধি মেনে ঈদ-উল আযহা উদযাপনের আহ্বান --মাহফুজুর রহমান কালাম।


স্বাস্থ্যবিধি মেনে সোনারগাঁবাসীকে ঈদ-উল আযহা উদযাপনের আহ্বান --মাহফুজুর রহমান কালাম।





পবিত্র ঈদুল আজহা উপলক্ষ্যে সোনারগাঁ উপজেলা বাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সোনারগাঁ আওয়ামীলীগের প্রাণভ্রমরা খ্যাত আলহাজ্ব মাহফুজুর রহমান কালাম।





শুভেচ্ছা বার্তায় তিনি বলেন,পবিত্র ঈদুল আজহা সুমহান ত্যাগের মহিমার এক অনন্য দৃষ্টান্ত। কোরবানীর মধ্য দিয়ে আল্লাহর প্রতি ত্যাগের মহান আদর্শ স্থাপিত হয়। সমাজে হিংসা-বিদ্বেষ, হানাহানী পরশ্রীকাতরতা থেকে মুক্তির জন্য কোরবানী মহান আল্লাহ্ তায়ালার রহমত স্বরূপ।





তিনি আরও বলেন, বর্তমান সরকার দেশের দারিদ্রতা বিমোচন,অর্থনৈতিক বৈষম্য দুর করে মানুষের আর্থ-সামাজিক ও ধর্মীয় অবস্থার ব্যাপক উন্নয়ন সাধন করতে সক্ষম হয়েছে। ঈদ হল খুশি আর আনন্দের উৎসব। শান্তি সম্প্রীতির উৎসব। তিনি আগামী দিনেও দেশে এই শান্তি সম্প্রীতি বজায় থাকুক এই কামনা করেন।





তিনি সাম্প্রদায়িক সম্প্রীতির সোনারগাঁয়ে সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হয়ে পবিত্র ঈদুল আজহার ত্যাগের শিক্ষাকে ধারণ করে সমাজ গঠনে সকলকে এগিয়ে আসার আহ্বান জানান। সেই সাথে তিনি দেশ ও জাতির সুখ, শান্তি ও সমৃদ্ধির জন্য মহান আল্লাহর রহমত কামনা করেন, সেই সাথে সামাজিক দুরুত্ব বজায় রেখে ঈদুল আযহা পালন করুন।করোনা,বন্যা,অভাব-অনটন, কর্মহীন মানুষের দূর্ভোগে সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগ ও সকল অঙ্গ-সহযোগী সংগঠনের বিত্তবান নেতৃবৃন্দ কে মানুষের পাশে থেকে ঈদ আনন্দ উপভোগ করার আহ্বান জানান।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭