ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন জামপুর ইউপি আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি হুমায়ুন কবির - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ২৯ জুলাই, ২০২০

ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন জামপুর ইউপি আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি হুমায়ুন কবির


ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন জামপুর ইউপি আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি হুমায়ুন কবির





নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক ডাঃ আবু জাফর চৌধুরী (বিরু)’র পক্ষ থেকে সোনারগাঁবাসীকে পবিত্র ঈদ-উল-আযহার  শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন জানিয়েছেন সোনারগাঁ উপজেলা জামপুর ইউনিয়ন আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব হুমায়ুন কবির ভূঁইয়া।





ঈদুল আযহা উপলক্ষ্যে গণমাধ্যমকে দেয়া এক শুভেচ্ছা বিবৃতিতে হুমায়ুন কবির ভূঁইয়া জানান ‘নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সোনারগাঁ উপজেলাবাসীর প্রিয় মুখ অধ্যাপক ডাঃ আবু জাফর চৌধুরী (বিরু)’র পক্ষ থেকে সোনারগাঁবাসীকে, সোনারগাঁয়ের আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের সকল নেতা-কর্মীদেরকে এবং সমগ্র মুসলিম উম্মাহর প্রতি ঈদ-উল-আযহার শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন জানাচ্ছি।





ঈদুল আযহা ত্যাগের মানসিকতা ও ভ্রাতৃত্ববোধ শিক্ষা দেয়। এমনকি ধনী-গরীবের ভেদাভেদ ভুলে সবাইকে আনন্দের এক সূতায় বেধে দেয়। হিংসা বিদ্বেষ ও ধনী-গরীবের ভেদাভেদ ভুলে সবাই নিরাপদে ও সুস্থ্যতার সহিত ঈদ উদযাপন করবে বলে আমরা দোয়া কামনা করছি।





আসুন আমরা বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণীত হয়ে ও জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে মাদক ও সন্ত্রাস মুক্ত একটি সুন্দর ও পরিচ্ছন্ন বাংলাদেশ গড়ে তোলার বিষয়ে সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করি।





তার পাশাপাশি করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সরকার নির্দেশিত যথাযথ স্বাস্থ্যবিধি সবাই মেনে চলুন ও নিরাপদ দূরত্ব বজায় রাখুন। আসুন সকলে সতর্ক থাকি এবং বেশী বেশী আল্লাহর কাছে দোয়া চাই যাতে আল্লাহ আমাদেরকে এই গজব থেকে মুক্তি দেন’।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭