বন্দরে টেক্সটাইল মিলে নারী শ্রমিককে নির্যাতনের অভিযোগ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ৯ জুলাই, ২০২০

বন্দরে টেক্সটাইল মিলে নারী শ্রমিককে নির্যাতনের অভিযোগ


বন্দরে টেক্সটাইল মিলে নারী শ্রমিককে নির্যাতনের অভিযোগ





বন্দর প্রতিনিধিঃ বন্দরে এক টেক্সটাইল মিলসের মালিক পক্ষের বিরুদ্ধে নারী শ্রমিককে নির্যাতনের অভিযোগ উঠেছে। 





মঙ্গলবার রাতে  গোকুলদাসেরবাগ গ্রামে অবস্থিত আমিজউদ্দিন টেক্সটাইল মিলসে এ ঘটনা ঘটে।





এ ঘটনায় মিল মালিক নজরুল ইসলামের ভাতিজা  রাজিব(৩৩)কে আসামী করে আহত নারী শ্রমিক ফাতেমা বেগম বাদি হয়ে পুলিশের কাছে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।





অভিযোগ সূত্রে জানাগেছে, চাঁদপুর, মতলব উপজেলার ইসলামবাদ গ্রামের সেলিম মিয়ার স্ত্রী ফাতেমা বেগম বন্দর উপজেলার ধামগড় ইউপির গোকুলদাসেরবাগ হানিফ মিয়ার বাড়িতে ভাড়া থেকে আমিজউদ্দিন টেক্সটাইল মিলসে সুতার ববিন মেশিন অপারেটর হিসাবে কাজ করেন।  মঙ্গলবার রাত ৯ টার দিকে টিউটি থাকাবস্থায় একই শাখার অপর নারী শ্রমিকের সঙ্গে  ফাতেমার কথাকাটাকাটি হয়। তারপর মালিক নজরুল ইসলামের  ভাতিজা রাজিব ওই  নারী শ্রমিকের পক্ষ নিয়ে ফাতেমার ওপর অমানষিক নির্যাতন চালায় এবং  মিল থেকে বের করে দেয়। রাত  সাড়ে ১১ টায়  নির্যাতনের শিকার আহত ওই নারী শ্রমিক ফাতেমা  বেগম কামতাল তদন্ত কেন্দ্রে একটি লিখিত অভিযোগ দায়ের করে। 





আমিজউদ্দিন টেক্সটাইল মিললের  ব্যবস্থাপক মো. কামরুল ইসলাম জানান, রাতে আমি মিলে উপস্থিত ছিলাম না। সকালে মিলে এসে শুনেছে দুই নারী শ্রমিকের ঝগড়ার কথা । মিল মালিকের ভাতিজা রাজিব পক্ষ নিয়ে শ্রমিকের শরীরের হাত তোলা উচিত হয়নি।  আাগমী কাল বৃহস্পতিবার মালিক এসে বিচার করবেন। 





নারী শ্রমিক ফাতেমাকে নির্যাতনের ঘটনার সত্যতা নিশ্চিত করে কামতাল তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মো. জাহাঙ্গীর হোসেন খাঁন বলেন, লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহন করা হবে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭