দুইশতাধিক পরিবারের মাঝে এমপি খোকার উপহার বিতরণ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ১৯ জুলাই, ২০২০

দুইশতাধিক পরিবারের মাঝে এমপি খোকার উপহার বিতরণ


দুইশতাধিক পরিবারের মাঝে এমপি খোকার উপহার বিতরণ





তায়িন আহম্মেদ রাতুলঃ নারায়ণগন্জ সোনারগাঁয়ে করোনা ভাইরাসে আক্রান্ত পরিবার ও লকডাউন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও কেএন-৯৫ মাক্স বিতরণ করছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁ) আসনের সংসদ সদস্য জননেতা লিয়াকত হোসেন খোকার স্বেচ্ছাসেবক টিম।





জননেতা  লিয়াকত হোসেন খোকার ঘোষনা অনুযায়ী সোনারগাঁয়ের করোনা রোগী ও লকডাউন পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরন অব্যাহত রেখেছে স্বেচ্ছাসেবক টিম।





শনিবার(১৮জুলাই)দুইশতাধিক পরিবারের মাঝে খাবার পৌছে দিয়েছে এমপি লিয়াকত হোসেন খোকার স্বেচ্ছাসেবক টিমের সদস্যরা।





সোনারগাঁয়ে এ পর্যন্ত মোট করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে ৪৭৩জন,মৃত্যু বরণ করেছেন ১৬ জন। এ পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্ত  ও লকডাউন প্রায়  ৩হাজার ২শত ৫০টি পরিবারের মাঝে উপহার  সামগ্রী, প্রয়োজনীয় ঔষধ,এম্বুল্যান্স সেবা,নিয়মিত খোজ খবর স্বেচ্ছাসেবক টিমের মাধ্যমে  নিয়ে থাকেন এমপি লিয়াকত হোসেন খোকা।





এ ব্যাপারে সার্বক্ষনিক সহযোগিতায় নিয়োজিত রয়েছেন জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির নারায়ণগঞ্জ জেলার সদস্য সচিব আলহাজ্ব জাবেদ রায়হান জয়,জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য আবু নাঈম ইকবাল,জাতীয় পার্টির নেতা আনিসুর রহমান বাবু ও ফজলুল হক মাষ্টার, সেচ্ছাসেবী ও সাংবাদিক মোঃ নুর নবী জনি, কামরুজ্জামান রানা, মোঃইমরান হোসেন।





স্বেচ্ছাসেবক টিমে রয়েছেন মোঃ টিম লিডার সানাউল্লাহ বেপারী, মোঃ আলী আকবর,মোঃওমর ফারুক, মোঃ গোলজার হোসেন,আজিজুল হক, মোঃআবু কালাম, মোঃ মুহিবুল্লা মিয়া,মোঃ ফয়সাল হোসেন,গাজী মোঃমাইনুদ্দিন, মোঃ ফাহমিদ তুহিন,মোঃ জানে আলম,মোঃ সুমন মীর, শেখ মোঃ রাকিব হোসেন,মোঃ মফিজুল ইসলাম,মোঃ পলাশ শিকদার,মোঃনাজমুল হোসেন প্রধান,মোঃ নাদিম আহমেদ,মো সাকিব হাসান জয় ,মোঃহানিফ সরকার,মো রাব্বি মিয়া মোঃ আলমগীর হোসাইনড় অপু,মোঃশাকিল মিয়া,মোঃ আবুবক্কর মিন্টু।





প্রতিটি ওয়ার্ডে মাননীয় সংসদ সদস্য জননেতা লিয়াকত হোসেন খোকার স্বেচ্ছাসেবক টিম করোনা ভাইরাসে আক্রান্ত পরিবার ও লকডাউন পরিবারের সেবায় নিয়োজিত রয়েছে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭