ছাত্রলীগ নেতাকর্মীদের মাঝে এমপি খোকার কেএন-৯৫মাস্ক বিতরন - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ৩ জুলাই, ২০২০

ছাত্রলীগ নেতাকর্মীদের মাঝে এমপি খোকার কেএন-৯৫মাস্ক বিতরন


ছাত্রলীগ নেতাকর্মীদের মাঝে এমপি খোকার কেএন-৯৫মাস্ক বিতরন।





আজকের সংবাদ ডেক্সঃ নারায়গন্জের সোনারগাঁয়ে ছাত্রলীগ নেতাকর্মীদের করোনা ঝুঁকি থেকে রক্ষা পেতে ও তাদের স্বাস্থ্য সুরক্ষায় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগের অতিরিক্ত মহাসচিব ও নারায়ণগঞ্জ- ৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সভাপতি আবু তাহের হাসান রাশেদের হাতে কেএন-৯৫ মাস্ক তুলে দিয়েছেন।





গতকাল রাতে এমপি লিয়াকত হোসেন খোকার নিজস্ব কার্যালয়ে স্বাস্থ্য সুরক্ষা কেএন-৯৫ মাস্ক ছাত্রলীগের জন্য নেতৃবৃন্দের হাতে তুলে দেন।





এছাড়াও মাননীয় সংসদ সদস্য জননেতা লিয়াকত হোসেন খোকা আমরা করোনা যুদ্ধা টিমের কাছে ৩ শতাধিক কেএন-৯৫ মাস্ক বিতরণ করেন।





এ সময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলার জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক আলহাজ্ব জাবেদ রায়হান জয়,পিরোজপুর ইউনিয়ন পরিষদের সদস্য আলমগীর হোসেন। স্বেচ্ছাসেবক পার্টির সদস্য আনিসুর রহমান বাবু,ফজলুল হক মাষ্টার।





এসময় মাননীয় সংসদ সদস্য জননেতা লিয়াকত হোসেন খোকা সবাইকে স্বাস্থ্য বিধি মেনে চলার জন্য নির্দেশনাসহ বিভিন্ন পরামর্শ প্রদান করেন।





উল্লেখ্য এর আগে তিনি সোনারগাঁ উপজেলার সকল সাংবাদিকসহ সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, সোনারগাঁ থানা,কাঁচপুর হাইওয়ে থানা,সোনারগাঁ ফায়ার সার্ভিস স্টেশন ও সেচ্ছাসেবীদের সদস্যদের মধ্যে মাস্ক উপহার সামগ্রীর বিতরণ করেন।






কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭