উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এমপি পত্নী ডালিয়া লিয়াকতের নিজস্ব অর্থায়নে ই সি জি মেশিন উপহার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ৫ জুলাই, ২০২০

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এমপি পত্নী ডালিয়া লিয়াকতের নিজস্ব অর্থায়নে ই সি জি মেশিন উপহার


উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এমপি পত্নী ডালিয়া লিয়াকতের নিজস্ব অর্থায়নে ই সি জি মেশিন উপহার





আজকের সংবাদ ডেস্কঃ করোনা উপসর্গ নিয়ে চিকিৎসা নিতে আসা রোগীসহ অন্যান্য রোগীদের জন্য সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একটি অত্যাধুনিক একটি ই সি জি মেশিন নিজস্ব অর্থায়নে প্রদান করেছেন নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য লিয়াকত খোকার সহধর্মিনী মিসেস ডালিয়া লিয়াকত।





রোববার(৫জুলাই) বিকেলে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা পলাশ কুমার সাহার কাছে উপহার সামগ্রী হস্তান্তর করেন ডালিয়া লিয়াকতের পক্ষে তারই ভাতিজা নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক জাবেদ রায়হান জয়।





উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা পলাশ কুমার সাহা বলেন, করোনা উপসর্গ নিয়ে আসা রোগীদের জন্য এই সরঞ্জাম খুব দরকার ছিল। এগুলো পাওয়ায় করোনা রোগীদের চিকিৎসা দিতে এখন অনেক সুবিধা হবে।





ডালিয়া লিয়াকত বলেন,পৃথিবীজুড়ে চলা করোনা মহামারিতে বাংলাদেশ সরকার তার নাগরিকদের সুরক্ষা দিতে নানা প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। সেই প্রচেষ্টায় সামিল হয়ে আমি নিজ উদ্যোগেই ব্যক্তিগত তহবিল থেকে এই চিকিৎসা সরঞ্জাম সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দিয়েছি। এর আগে আমি হাসপাতাল কর্তৃপক্ষের কাছ থেকে জেনে নিয়েছিলাম যে তাদের কী ধরণের সরঞ্জাম দরকার। সে অনুযায়ীই আমি এই সরঞ্জাম সংগ্রহ করেছি।





সরঞ্জাম হস্তান্তরের সময় উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা পলাশ কুমার শাহ ছাড়াও পিরোজপুর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান আলমগীর কবির,জাহানারা বেগম, আক্তারুজ্জামান শান্ত,মোঃ বিপ্লব,স্বেচ্ছাসেবক দলের সদস্য ফজলুল হক মাস্টার উপস্থিত ছিলেন।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭