র‌্যাব-১১র অভিযানে ৪১কেজি গাঁজাসহ একটি প্রাইভেটকার আটক, - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ৯ জুন, ২০২০

র‌্যাব-১১র অভিযানে ৪১কেজি গাঁজাসহ একটি প্রাইভেটকার আটক,


র‌্যাব-১১র অভিযানে ৪১কেজি গাঁজাসহ একটি প্রাইভেটকার আটক,





তাহিন আহম্মেদঃ র‌্যাব-১১র অভিযানে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের কাঁচপুর  এলাকা থেকে ৪১ কেজি গাঁজাসহ একটি প্রাইভেটকার আটক করা হয়।এসময় প্রাইভেট কার চলক পালিয়ে যায়।





সোমবার দুপুরের দিকে গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১র একটি অভিযানিক দল কাঁচপুর এলাকা হতে ৪১ কেজি গাঁজাসহ প্রাইভেট কারটি আটক করা হয়।





র‌্যাব-১১র সুত্রে জানা যায়,গত সোমবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের কাঁচপুর উত্তরপাড়া এলাকা হতে পরিত্যক্ত অবস্থায় গাড়ীটি আটক করে তল্লাশি কালে ৪১ কেজি গাঁজা উদ্ধার করা হয়,এসময় চালক গাড়ীটি রেখে পালিয়ে যায়। কুমিল্লা থেকে ঢাকাগামী একটি সাদা রংয়ের প্রাইভেটকার র‌্যাব চেকপোষ্ট থামানোর সংকেত দিলে প্রাইভেটকারটি সংকেত অমান্য করে বেপোরোয়া গতিতে র‌্যাবের চেকপোষ্ট অতিক্রম করে চলে যায়। তৎক্ষনাৎ র‌্যাবের টহল দল প্রাইভেটকারটিকে ধাওয়া করতে থাকলে গাড়ির চালক সোনারগাঁ থানাধীন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর উত্তরপাড়াস্থ পাশের রাস্তায় প্রাইভেটকারটি পরিত্যাগ করে পালিয়ে যায়। র‌্যাবের ধাবমান টহল দল পরবর্তীতে রাস্তার পাশে পরিত্যক্ত অবস্থায় উক্ত প্রাইভেটকারটি আটক করা হয়।





প্রাইভেটকারটি তল্লাশী করে মোঃ চাঁন মিয়া, পিতাঃ নুরুল ইসলাম, গ্রামঃ উমেদপুর, ডাকঘরঃ পাড়েরহাট, থানাঃ ইন্দুরকান্দি, জেলাঃ পিরোজপুর এর একটি জাতীয় পরিচয়পত্রের ফটোকপি পাওয়া যায় এতে ধারণা করা যায় যে, উক্ত ব্যক্তিই প্রাইভেটকারটি চালিয়ে নিয়ে আসছিলেন।





উক্ত পলাতক আসামীর বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন আছে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭