ফেসবুকে মিথ্যা গুজব রটানোর অভিযোগে র‌্যাবের অভিযানে যুবক গ্রেফতার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ২৪ জুন, ২০২০

ফেসবুকে মিথ্যা গুজব রটানোর অভিযোগে র‌্যাবের অভিযানে যুবক গ্রেফতার


ফেসবুকে মিথ্যা গুজব রটানোর অভিযোগে র‌্যাবের অভিযানে যুবক গ্রেফতার





আজকের সংবাদ ডেস্কঃ র‌্যাব-১১ সামাজিক যোগাযোগ মাধ্যমে নজরধারী বৃদ্ধির পাশাপাশি বিভিন্ন স্থানে ক্রমাগত অভিযান পরিচালনা করা হচ্ছে।





এরই ধারাবাহিকতায় র‌্যাব ১১ এর এক বিশেষ অভিযানে গত ২৩ জুন ফেসবুকে গুজব রটিয়ে জনমনে বিভ্রান্তি ছড়ানো ও দেশের স্থিতিশীলতা নষ্ট করার চক্রান্তের দায়ে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন নয়ামাটি মুসলিম পাড়া এলাকা হতে মোঃ আজিজুর রহমান(২৪)’কে আটক করা হয়। এ সময় তার ব্যবহৃত ০১ টি স্মার্ট ফোন জব্দ করা হয়।





র‌্যাব-১১ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্ণেল ইমরান উল্লাহ সরকার জানান, গ্রেফতারকৃত’কে জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে স্বীকার করেন, মোঃ আজিজুর রহমান এর বাড়ী শরিয়তপুর জেলার জাজিরা থানাধীন আঃ গনি মল্লিক কান্দি এলাকায়। সে দীর্ঘদিন যাবৎ মোবাইলসহ নানা রকমের ইলেক্ট্রিক ডিভাইস ব্যবহার করে উদ্দেশ্য প্রণোদিতভাবে বিভ্রান্তিমূলক বিভিন্ন ছবি, ভিডিও ও তথ্য সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রচারসহ সরকার ও রাজনৈতিক দলকে উদ্দেশ্য করে মিথ্যা ও বিদ্বেষপূর্ণ স্ট্যাটাস দিয়ে গুজব রটিয়ে সরকারের ভাবমূর্তি ক্ষুন্নকরাসহ আইন-শৃংখলার পরিস্থিতির অবনতি ঘটিয়ে দেশের স্থিতিশীলতা নষ্টের চক্রান্ত করে আসছে। তার ব্যবহৃত “Sayed Md Azizur Rahman’’ নামের ফেসবুক পেইজ থেকে ক্রমাগত মিথ্যা বিভ্রান্তিমূলক স্ট্যাটাসের মাধ্যমে ক্রমাগত সরকার বিরোধী প্রচারণার মাধ্যমে জনগনকে বিভ্রান্ত করার অপচেষ্টা চালিয়ে আসছে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭