সোনারগাঁয়ে পূর্ব শত্রুতার জের ধরে সিএনজি চালকের উপর হামলা, আহত-৩ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ৮ জুন, ২০২০

সোনারগাঁয়ে পূর্ব শত্রুতার জের ধরে সিএনজি চালকের উপর হামলা, আহত-৩


সোনারগাঁয়ে পূর্ব শত্রুতার জের ধরে সিএনজি চালকের উপর হামলা,আহত-৩





আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে পূর্ব শত্রুতার জের ও জমিজমা নিয়ে বিরোধকে কেন্দ্র করে হামলার ঘটনা ঘটেছে। এই হামলার ঘটনায় মা-ছেলে,স্ত্রী সহ ৩জন আহত হয়েছে। এ ঘটনায় আনোয়ার হোসেন নামে এক ব্যাক্তি সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।





স্থানীয় ও থানার অভিযোগ সূত্রে জানা যায়,পূর্ব শত্রুতার জের ধরে সোমবার সকালে সোনারগাঁ উপজেলার দত্তপাড়া এলাকায় মোঃ জাহের মোল্লা,এনদাত হোসেনসহ অজ্ঞাতনামা আরো কয়েকজন দত্তপাড়া এলাকায় সিএনজি চালক আনোয়ার হোসেনের বসত ঘরে প্রবেশ করে আতঙ্কিত হামলা করে ঘরের টিনের বেড়া বিদ্যুতের মিটার ও দরজা-জানালা সহ প্রয়োজনীয় জিনিস ভাঙচুর করে।
এসময় আনোয়ার হোসেনের স্ত্রী তসলিমা আক্তার ও বৃদ্ধা মাতা আয়েশা বেগম প্রতিবাদ করলে জাহের মোল্লা ও এনদাত হোসেনসহ তার সঙ্গীরা লাঠিসোটা ও দেশীয় অস্ত্র নিয়া হামলা চালায় এসময় আনোয়ার হোসেনের স্ত্রী ও তার বৃদ্ধা মাতা আহত হলে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা গ্রহণ করে থানায় অভিযোগ দায়েরের জন্য নিয়ে যাওয়ার পথে থানা গেট সংলগ্ন ব্রিজের উপর পৌঁছালে  উক্ত ঘটনার জের ধরে বিবাদী জাহের মোল্লা ও এনদাত হোসেনসহ অজ্ঞাতনামা আসামীরা হত্যার উদ্দেশ্যে তাদের হাতে থাকা ধারালো অস্ত্র দিয়ে সিএনজি চালক আনোয়ার হোসেনের উপর হামলা চালায় এসময় আনোয়ার হোসেনের মাথা,হাত ও পায়ে রক্তাক্ত জখম হয় এ সময় তাদের চিৎকারে এলাকাবাসী এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়।





এসময় আনোয়ার এর উপর হামলা করে তার সাথে থাকা একটি মোবাইল ও সাথে থাকা আট হাজার টাকা ছিনিয়ে নেয় হামলাকারীরা,পালিয়ে যাওয়ার আগে তাদের প্রাণে মেরে ফেলার হুমকি দেয়।





পরে আহতদের স্থানীয়রা উদ্ধার করে সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করায়।





এ ব্যাপারে সোনারগাঁ থানার ওসি(তদন্ত) শরীফ আহম্মেদ  বলেন,এই ঘটনায় অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭