সাংবাদিকদের হাতে কেএন-৯৫ মাস্ক তুলেন এমপি খোকা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ২৬ জুন, ২০২০

সাংবাদিকদের হাতে কেএন-৯৫ মাস্ক তুলেন এমপি খোকা


সাংবাদিকদের হাতে কেএন-৯৫ মাস্ক তুলেন এমপি খোকা





আজকের সংবাদ ডেস্কঃ নারায়গন্জের সোনারগাঁয়ে সাংবাদিকদের করোনা ঝুঁকি থেকে রক্ষা পেতে ও তাদের স্বাস্থ্য সুরক্ষায় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য,ঢাকা বিভাগের অতিরিক্ত মহাসচিব ও নারায়ণগঞ্জ- ৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা সাংবাদিকদের হাতে কেএন-৯৫ মাস্ক তুলে দিয়েছেন।





বৃহম্পতিবার(২৫জুন) বিকেলে উপজেলার এমপি লিয়াকত হোসেন খোকার কার্যালয়ে স্বাস্থ্য সুরক্ষা কেএন-৯৫ মাস্ক বিভিন্ন সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দের হাতে তুলে দেন।





এছাড়াও সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, সোনারগাঁ থানা,কাঁচপুর হাইওয়ে থানা,সোনারগাঁ ফায়ার সার্ভিস স্টেশন ও সেচ্ছাসেবীদের সদস্যদের মধ্যে মাস্ক তুলে দেয়া হয়।





এসময় এমপি লিয়াকত হোসেন খোকা বলেন, মরণব্যাধি করোনা ভাইরাসের জুকি নিয়ে হাজারোও সংবাদকর্মী,উপজেলা প্রশাসনের কর্মকর্তা কর্মচারী, পুলিশ প্রশাসনের লোকজন ও অন্যান্য দপ্তরের অনেকেই নিজেদের জীবন বাজী রেখে অবিরাম কাজ করে যাচ্ছে। নিজের জীবনের তোয়াক্কা না করে অবিরাম সংবাদ সংগ্রহ করে চলেছেন করোনাসহ সব ধরনের সংবাদ। 





সতর্কতা ছাড়াই ছুটছেন বিভিন্ন হাসপাতাল ও বাড়ী বাড়ী করোনা রোগীর খোঁজে,সেখানে করোনা রোগী ও চিকিৎসকের সাথে কথা বলছেন সংবাদ সংগ্রহ করছেন। কখনোবা কোয়ারেন্টাইন সেন্টারে,কখনো তাকে ঘিরে জনগণের প্রতিবাদ মিছিলে,আবার জন জটলার প্রেস বিফ্রিং সংগ্রহ করছে,দেশে করোনার প্রকোপ কতটুকু, বিশ্বে কোথায় কি ব্যবস্থা নেয়া হচ্ছে,শুরু থেকে করোনার সব খবরাখবর নিয়ে সেই মানুষটিই ঘরে ফিরছেন করোনার চারিদিকে কোনোরকম সুরক্ষা ছাড়াই। তাই আগে তাদের সুরক্ষা,সতর্কতা হতে হবে। সাংবাদিকদের সুরক্ষার কথা চিন্তা করেই আমার এই ক্ষুদ্র প্রচেষ্টা।





এ সময় তিনি রিক্সা ও সিএনজি চালকসহ যে সকল মানুষ জনসাধারণের জন্য করোনাযোদ্ধা হিসেবে কাজ করছে পর্যায়ক্রমে সেসকল মানুষদের মাঝে ১ লক্ষ মাক্স বিতরণ করার আশ্বাস দেন। তিনি বলেন, মানবসেবাই এখন আমার খোরাক, করোনা প্রাদুর্ভাবে সোনারগাঁয়ের মানুষগুলোর কষ্ট আমার সহ্য হয়না।উন্নয়নের পাশাপাশি করোনা প্রতিরোধে বিভিন্ন খাদ্যসামগ্রী ও প্রয়োজনীয় সবকিছুর বিতরণ অব্যাহত রাখবে বলেও জানান তিনি।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭