করোনা উপসর্গ নিয়ে মৃত ব্যাক্তির লাশ দাফনে নেতৃত্ব দিলেন জাবেদ রায়হান - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ২৩ জুন, ২০২০

করোনা উপসর্গ নিয়ে মৃত ব্যাক্তির লাশ দাফনে নেতৃত্ব দিলেন জাবেদ রায়হান


করোনা উপসর্গ নিয়ে মৃত ব্যাক্তির লাশ দাফনে নেতৃত্ব দিলেন জাবেদ রায়হান





আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের চৌরাস্তা কাঁচাবাজারে করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণকারীর লাশ দাফন কাজে নেতৃত্ব দিলেন নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক জাবেদ রায়হান।





মঙ্গলবার (২৩জুন) সন্ধ্যা ৬ ঘটিকায় মোগরাপাড়া চৌরাস্তার কাঁচাবাজারে পাশে একজন বাকপ্রতিবন্ধি মারা গেলে স্থানীয় লোকজন এমপি লিয়াকত হোসেন খোকার স্বেচ্ছাসেবক টিম নিয়ে অজ্ঞাত ব্যক্তির দাফন কাফন সম্পন্ন কাজে নেতৃত্ব দেন নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক জাবেদ রায়হান।





স্থানীয় লোকজন জানায়,গত ৪ দিন যাবত কে বা কারা বাকপ্রতিবন্ধী এই লোকটাকে কাঁচাবাজারের পাশে একটি বাগানের পাশে রেখে যায়। বাজারের লোকজন রুটি ও বিভিন্ন সময় খাবার দিয়ে সহয়তা করলেও আজ সন্ধ্যা ৬ টার দিকে তিনি মারা যায়৷ অজ্ঞাত ব্যক্তি মারা যাওয়ার খবর বাজার ও আশপাশের এলাকায় ছড়িয়ে পরলে ঐ এলাকা মানব শূন্য হয়ে পরে।





এসময় ঘটনাস্থলে উপস্থিত চ্যানেল এস ও দৈনিক স্বাধীন সংবাদের সাংবাদিক নুরনবী জনি দৈনিক যায়যায়দিনের সাংবাদিক কামরুজ্জামান রানা,দৈনিক সরেজমিন সাংবাদিক ইমরান হোসেন,নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক জাবেদ রায়হানকে বিষয়টি জানান।





এসময় এমপি লিয়াকত হোসেন খোকার স্বেচ্ছাসেবক টিম ও সোনারগাঁ থানা পুলিশের সেকেন্ড অফিসার পংকজ ক্রান্তি সরকার, উপপরিদর্শক সলিমুল হক ও এসআই আব্দুর রউফ ঘটনাস্থলে এসে সুরতহাল প্রতিবেদনের তথ্য সংগ্রহ করে অজ্ঞাত ব্যক্তির লাশটি দাফন করতে এমপি খোকার টিমকে সহায়তা করেন।





সর্বশেষ এই নিউজ লেখা পর্যন্ত অজ্ঞাত ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি এবং এ রিপোর্ট লেখা পর্যন্ত অজ্ঞাত ব্যক্তির লাশটিকে কবরস্থ করার জন্য প্রস্তুতি নিচ্ছে এমপি খোকার স্বেচ্ছাসেবক টিম৷


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭