ঘুমিয়ে আছে ইউএনও,বঙ্গবন্ধুর ব্যানার ফেস্টুন ছিড়োঁল দুর্বৃত্তরা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ২৪ জুন, ২০২০

ঘুমিয়ে আছে ইউএনও,বঙ্গবন্ধুর ব্যানার ফেস্টুন ছিড়োঁল দুর্বৃত্তরা


ঘুমিয়ে আছে ইউএনও,বঙ্গবন্ধুর ব্যানার ফেস্টুন ছিড়োঁল দুর্বৃত্তরা





সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি: হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী স্বাধীনতার স্থপতি ও জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের শততম জন্ম বার্ষিকী উপলক্ষ্যে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা চত্বর আওয়ামী লীগের নেতাকর্মীদের ছবি সম্বলিত ব্যানার ফেস্টুনে ছেঁয়ে যায়। এরই মধ্যে বাঙ্গালীর ভাগ্যাকাশে কালো মেঘের ছায়া ভর করে। এই মহান ব্যাক্তির জন্ম বার্ষিকী উপলক্ষ্যে রাস্ট্রীয় ভাবে বিভিন্ন কর্মসূচি গ্রহন করা হলেও তা আর সম্ভব হয়নি। স্থগিত  করা হয় সব কর্মসূচি। এর কিছু দিন যেতে না যেতেই স্বাধীনতার বিরোধী চক্রের লোকজন জাতীর জনকের ব্যানার ও ফেস্টুন ছিড়েঁ ফেলে। উপজেলা প্রশাসন বিষয়টি জেনেও ঘুমিয়ে আছে।





স্থানীয়রা জানান, রাজনৈতিক প্রতহিংসা মুলক ভাবে ব্যানার ও ফেস্টুন ছিড়ে ফেলা হয়। নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা চত্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুরের শততম বার্ষিকীর ব্যানার ও ফেষ্টুন ছিড়ে ফেলেছে দুর্বৃত্তরা। বঙ্গবন্ধু শেখ মুজিবরের শততম বার্ষিকী উপলক্ষ্যে আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ অর্ধশতাধিক ব্যানার ও ফেষ্টুন উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে সাটানো হয়েছিল। ওই ব্যানারে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মজিবর রহমানের ছবি ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছবি সম্বলিত ছিল।
এছাড়াও নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা ও উপজেলা আওয়ামীলীগ ও উপজেলা পরিষদের চেয়ারম্যান সহ নেতাকর্মীদের ছবি সম্বলিত ছিল ওই ব্যানারে।





স্থানীয়রা বলেন,ব্যানার ও ফেস্টুন ছিড়ে ফেলা হয়েছে। এত কিছু হওয়ার পর উপজেলা প্রশাসনের কি ঘুমিয়ে আছে।





উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান রাশেদ বলেন, ছাত্রলীগের কর্মী হিসাবে উপজেলায় আমার ব্যাপক জনপ্রিয়তা আছে। হয়তো এই বিষয়টা কেউ মেনে নিতে পারেনি বলেই কে বা কারা রাতের আধারে ব্যানার গুলো ছিড়ে ফেলেছে।





উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক আলী হায়দার বলেন, এগুলো নোংরা রাজনীতি। এসব করে আমাদের দমিয়ে রাখতে পারবে না। তিনি আরো বলেন, জাতির জনক বন্ধবন্ধুর একজন কর্মী হিসাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ নির্মাণে শক্তিশালী করার জন্য কাজ করে যাচ্ছি এবং তা অব্যহত থাকবে।





উপজেলা আওয়ামী লীগের আহবায়ক এড.শামছুল ইসলাম ভূইয়া বলেন, যারা সরকারের উন্নয়ন চায় না, যারা ২০১৩-১৪ সালে দেশটাকে জঙ্গি সস্ত্রাসী রাষ্ট্রে পরিণত করতে চেয়েছিল,তারা কিছুদিন হাইব্রিড নেতাদের অন্তরালে লুকিয়ে ছিল। তারা আবার মাথা তোলার চেষ্টা করছে। আমি এ সব দুর্বৃত্তের গ্রেফতার ও তীব্র নিন্দা জানাছি।





সোনারগাঁ থানার (ওসি) মনিরুজ্জামান বলেন, উপজেলা প্রশাসন বিষয়টি আমাদের অবহিত করেনি। তারা না জানালে আমরা ব্যবস্থা নিতে পারি না।(সুত্র আলোকিত সোনারগাঁ)


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭