করোনা আক্রান্তের পরিবারের পাশে খাদ্য সামগ্রী নিয়ে হাজির স্বেচ্ছাসেবীরা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ১৪ মে, ২০২০

করোনা আক্রান্তের পরিবারের পাশে খাদ্য সামগ্রী নিয়ে হাজির স্বেচ্ছাসেবীরা


করোনা আক্রান্তের পরিবারের পাশে খাদ্য সামগ্রী নিয়ে হাজির স্বেচ্ছাসেবীরা





তায়িন আহম্মেদ রাতুলঃ নারায়ণগন্জের সোনারগাঁয়ে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর পরিবারকে খাদ্য সামগ্রী দিয়ে পাশে দাঁড়িয়েছেন সেচ্ছাসেবীরা।





বৃহস্পতিবার বিকেলে সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার নির্দেশে নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক জাবেদ রায়হান জয়ের তত্ত্বাবধানে এই খাদ্য সহায়তা করোনা রোগীদের বাড়িতে পৌঁছে দেন সেচ্ছাসেবীরা।





জানা যায়,উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের বাড়ীমজলিশ ও বাড়ীচিনিস এলাকায় নারায়ণগন্জ-৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার পক্ষ থেকে উপহার সামগ্রী হিসেবে চাল,ডাল, লবন,তৈল, পিয়াজ,আলু,চিনি,বুট, চিরা,ফল ও গ্যাস ভর্তি সিলিন্ডারসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্যদ্রব্য নিরাপদ দূরত্ব বজায় রেখে যার যার বাড়িতে বাড়িতে পৌছে দেন সেচ্ছাসেবিরা।









এসময় উপস্থিত ছিলেন,নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক জাবেদ রায়হান জয়,স্বেচ্ছাসেবী সানাউল্লাহ বেপারী,আলী আকবর, মোঃওমর ফারুক,গোলজার হোসেন ও মহিবুল্লাহ।





এসময় জাবেদ রায়হান জয় বলেন,এমপি খোকার উদ্যোগে আমরা সেচ্ছাসেবীরা করোনা আক্রান্ত রোগীর পরিবারকে এই বিশেষ মানবিক সহায়তা প্রেরণ করছি। তারা সুস্থ না হওয়া পর্যন্ত পুরোপুরি আইসোলেশন নিশ্চিত করতে এই সহায়তা প্রদান করা হয়েছে। করোনা আক্রান্ত রোগীর পরিবার কোন ভাবেই যেন সামাজিকভাবে হেয় না হয় সে বিষয়ে আমরা সব সময় খেয়াল রাখছি।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭