সোনারগাঁয়ের একজন মানুষও না খেয়ে থাকবে না--ইঞ্জিঃমাসুম - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ৩ মে, ২০২০

সোনারগাঁয়ের একজন মানুষও না খেয়ে থাকবে না--ইঞ্জিঃমাসুম


সোনারগাঁ উপজেলার একজন মানুষও না খেয়ে থাকবে না --ইঞ্জিঃ মাসুম





আজকের সংবাদ ডেস্কঃ লকডাউনে কর্মহীন হয়ে পড়ে দিন আনে দিন খায় এমন মানুষ।  চারদিকে উদ্বেগ, উৎকন্ঠা। খাবার সংকট দেখা দেয় কর্মহীন অসহায় মানুষের মধ্যে। দুর্যোগময় এ মুহুর্তে ত্রাণসহ নানা সাহায্য সহযোগিতা নিয়ে মানুষের পাশে নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম। 





পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম করোনা ভাইরাসের দুর্যোগে  জনসমাগম ঠেকাতে রাতের আধারে ইউনিয়নের প্রত্যেক দরিদ্র পরিবারের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে  দিচ্ছেন । 
ইসলামপুর এলাকার চা দোকানদার লতিফ জানান, লকডাউনে দোকানপাট বন্ধ করে দিয়েছে।আয় রোজগার না থাকায় স্ত্রীসহ ৪ সদস্যের সংসার নিয়ে চরম বেকায়দায় পড়েছি। পিরোজপুর ইউনিয়নের মধ্যে চেয়ারম্যান মাসুমই সাধারণ মানুষের পাশে ছিল এবং আছে।জনগন তার ডাকে সব সময়ই সাড়া দেন। আমি পিরোজপুর ইউনিয়ন এলাকার বাসিন্দা হলেও দরিদ্রতার কথা শুনে খাদ্য সামগ্রী নিয়ে উপস্থিত হন ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।





স্থানীয় ইউপি মেম্বার বলেন,করোনার চরম মুহুর্তে ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম চেয়ারম্যান যে অবদান  রেখেছেন এবং রাখছেন তা সোনারগাঁ উপজেলাবাসীর  মধ্যে একটি দৃষ্টান্ত। নিজ ইউনিয়ন এলাকা ছাড়াও রোববার সকালে উপজেলার পৌরসভা,জামপুরসহ বিভিন্ন ইউনিয়নের গ্রামের হিন্দু-মুসলিম পরিবারের মধ্যে  খাদ্য সামগ্রী বিতরন করেন তিনি।





খাদ্য সামগ্রী বিতরণ কালে ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন,পিরোজপুর ইউনিয়নসহ সোনারগাঁ উপজেলার একজন মানুষও না খেয়ে থাকবে না। মাননীয় প্রধানমন্ত্রী কতৃক উপহার সামগ্রী ছাড়াও নিজস্ব তহবিলে থেকে উপজেলার বিভিন্ন ইউনিয়নে সকলের মাঝে খাদ্য উপহারসামগ্রী বিতরণ করছি।তিনি আরোও বলেন করোনার প্রাদুর্ভাব যতদিন থাকবে আমার সামর্থ অনুযায়ী খাদ্য সহায়তা ঠিক ততদিন অব্যহত থাকবে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭