করোনা মহামারীতে পিছিয়ে নেই দুর্যোগে আলোর গেরিলারা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ২৪ মে, ২০২০

করোনা মহামারীতে পিছিয়ে নেই দুর্যোগে আলোর গেরিলারা


করোনা মহামারীতে পিছিয়ে নেই দুর্যোগে আলোর গেরিলারা





আজকের সংবাদ ডেস্কঃ করোনা মহামারীতে ও পবিত্র রমজান মাসে নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি-১ গঠিত" দূর্যোগের আলোর গেরিলা" দল নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ কাজ করে চলেছেন।





নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি-১এর সিনিয়র জেনারেল ম্যানেজার প্রকৌশলী মোঃ সাইরুল ইসলামের দিকনির্দেশনা সমিতির সার্বিক কর্মকাণ্ড পরিচালিত করছেন সোনারগাঁয়ে সোনারগাঁ পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের ডিজিএম জোনাব আলী।





তারই ধারাবাহিকতায় ২৪ ঘন্টা কাজ করে যাচ্ছেন ৪৫টি দুর্যোগে আলোর গেরিলা দল গ্রাহকদের সকল সেবা, দুর্যোগকালীন ঘরে বসে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সেবা, হটলাইন সেবা, গ্রাহক যেকোনো প্রান্ত থেকে ফোন করে ঘরে বসেই সেবা পাওয়া, বিদ্যুৎ সেবাকে বিকেন্দ্রীকরণ করা,শতভাগ বিদ্যুতায়িত করা, মুজিববর্ষে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ দেওয়ার অঙ্গীকার পুরোপুরি বাস্তবায়ন করেছেন নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি-১ ঘূর্ণিঝড় আম্ফানের প্রভাবে ও পল্লী বিদ্যুৎ সমিতি গভীর রাতেও আলোর গেরিলা দল জীবনের ঝুঁকি নিয়ে করোনা ভাইরাস কে উপেক্ষা করে গ্রাহকদের সেবা দিয়ে যাচ্ছেন।
যেখানে গ্রাহকরা সেবার জন্য আগেই পল্লীবিদুৎ অফিসে যেতে হতো আর সেখানে এখন ঘরে বসে ফোন করলেই পল্লী বিদ্যুৎ গ্রাহক প্রান্তে পৌঁছে যায় নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর সিস্টেম লস ৩.২৪% । যা বাংলাদেশের প্রেক্ষাপটে সেবার দিক দিয়ে অন্যতম।
এ কাজে সার্বিক সহযোগিতা করছেন" দুর্যোগে আলোর গেরিলা দল"


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭