কর্মহীন মানুষের মাঝে সোনারগাঁ থানা পুলিশের ত্রান বিতরণ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ৯ মে, ২০২০

কর্মহীন মানুষের মাঝে সোনারগাঁ থানা পুলিশের ত্রান বিতরণ


কর্মহীন মানুষের মাঝে সোনারগাঁ থানা পুলিশের ত্রান বিতরণ





আজকের সংবাদ ডেস্কঃ সারা দেশে করোনা রোগীর সংখ্যা বাড়ছে গরীব অসহায় মানুষের কষ্ট করে দিন রাত কাটাচ্ছেন,ত্রাণ সামগ্রী দেওয়ার খবর শুনলেই অসহায় মানুষের ভিড় জমে, নামে ঢল। এমন পরিস্থিতিতে করোনা সংক্রমণ ছড়ানোর আশঙ্কা থাকে।





যে কারণে এবার নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার জাহিদুল আলম(পিপিএম)এর নির্দেশে সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান মনিরের নেতৃত্বে কর্মহীন, অসহায়,দরিদ্র পরিবারের মধ্যে চাল,ডাল,আলু,পিয়াজ, ভোজ্য তেল,মুড়ি বুটসহ নিত্য প্রয়োজনী খাদ্য সামগ্রী সহায়তা প্রদান করা হচ্ছে।





সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান নিজে উপস্থিত থেকে প্রতিদিনই সোনারগাঁ থানা থেকে গরিব, কর্মহীন,দুস্থ ও অসহায়দের মাঝে এ ত্রান সামগ্রী বিতরণ করেন।









খাদ্য সামগ্রী বিতরণ শেষে অফিসার ইনচার্জ মনিরুজ্জামান জানান, সরকারের নিষেধাজ্ঞা মান্য করে গণ পরিবহন চলাচল বন্ধ রাখার ওপর পুলিশের নজর রয়েছে,নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার জায়েদুল আলম পিপিএম এর পক্ষ থেকে লোকদেরকে করোনা ভাইরাস থেকে মুক্ত রাখতে অসহায়দের মধ্যে নিজ নিজ বাড়িতে থাকা নিশ্চিত করতে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে। কর্মহীন মানুষ যেন সঠিকভাবে ত্রান সহায়তা পায় সে ব্যাপারে পুলিশ সহযোগীতা করছে। করোনা মোকাবেলায় সকলকে সচেতন হয়ে ঘরে থাকার আহবানও জানান তিনি। তিনি আরো বলেন থানা-পুলিশের এ খাদ্য সহায়তা অব্যাহত থাকবে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭