এমপি খোকার নিজেস্ব অর্থায়নে সোনারগাঁয়ে ঈদ সামগ্রী বিতরণ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ২১ মে, ২০২০

এমপি খোকার নিজেস্ব অর্থায়নে সোনারগাঁয়ে ঈদ সামগ্রী বিতরণ


এমপি খোকার নিজেস্ব অর্থায়নে সোনারগাঁয়ে ঈদ সামগ্রী  বিতরণ





তায়িন আহম্মেদ রাতুলঃ কোভিড-১৯(করোনা) মহামারীতে আসন্ন প্রবিত্র ঈদুল ফিতর উপলক্ষে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য,ঢাকা বিভাগের অতিরিক্ত মহাসচিব ও নারায়ণগঞ্জ -৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার নিজস্ব অর্থায়নে কর্মহীন গরীব দুস্থ অসহায় পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।





বৃহস্পতিবার মোগরাপাড়া ইউনিয়নের হাবিবপুর এলাকায় অবস্থিত খানকা শরীফ থেকে মোগরাপাড়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের দেরশতাধিক কর্মহীন,দুস্থ, অসহায়,গরীব পরিবারের জন্য এ ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।





ঈদ উপহার সামগ্রীর মধ্যে প্রতি প্যাকেটে ছিল পোলার চাল,চিনি,দুধ, তৈল,আলু,পিয়াজ ও ১টি মুরগিসহ দুই প্রকার সেমাই।





সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার পক্ষে তার ভাতিজা নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক জাবেদ রায়হান জয় ঈদ উপহার সামগ্রী বুজিয়েদেন নারায়ণগন্জ জেলার সেচ্ছাসেবক পার্টির সদস্য সনেট,মোগরাপাড়া ইউনিয়নের সেচ্ছাসেবক পার্টির সদস্য মোক্তার ও ছাত্রলীগের তপুর কাছে।





পরে মোগরাপাড়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের দেরশতাধিক দুস্থ,অসহায়,গরীব পরিবারের মাঝে এমপি খোকার ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।





এসময় জাবেদ রায়হান জয় বলেন,প্রতি বছর ঈদ আসে মহা আনন্দ নিয়ে কিন্তু বর্তমান ২০২০ সালে দেশের করোনা ভাইরাসের এই ক্রান্তিকালে মানুষ আজ অর্থনৈতিক ভাবে জর্জরিত হয়ে পড়েছে। ঈদের আনন্দ থেকে যেন তারা নিরাশ না হয় এটাই এমপি লিয়াকত হোসেন খোকার চাওয়া। তাই তাদের মাঝে সামান্য ঈদ উপহার সামগ্রী দেয়া হলো।তবে প্রত্যেক বিত্তবানরা যদি মানবিকতায় এগিয়ে এসে তাদের পাশে দাঁড়ায় তাহলে অসহায় মানুষরা ঈদ আনন্দ থেকে বঞ্চিত হবে না।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭