করোনায় ফাঁকা ফ্ল্যাটে আপত্তিকর অবস্থায় ২ তরুণীসহ এলাকাবাসীর হাতে আটক-৩ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ১৯ এপ্রিল, ২০২০

করোনায় ফাঁকা ফ্ল্যাটে আপত্তিকর অবস্থায় ২ তরুণীসহ এলাকাবাসীর হাতে আটক-৩


করোনায় ফাঁকা ফ্ল্যাটে আপত্তিকর অবস্থায় ২ তরুণীসহ এলাকাবাসীর হাতে আটক-৩





সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁয়ে বাড়িমজলিস এলাকায় করোনা সংক্রমণ রোধে এলাকায় লকডাউন চলা অবস্থায় আপত্তিকর অবস্থায় দুই তরুণীসহ একজনকে আটক করে স্থামীয় এলাকাবাসী।





গত শুক্রবার (১০ এপ্রিল) রাত সাড়ে ৮ টায় বাড়িমজলিস কবরস্থান এলাকার একটি ফ্ল্যাট থেকে উপজেলার ঝাউচর এলাকার বাসিন্দা আঃ কুদ্দুসের ছেলে জুয়েল (২৫) নামের এক যুবকের সাথে মুজিবুর রহমানের মেয়ে তানিয়া (২২) ও নীলা (২০) নামের দুই তরুণীকে আপত্তিকর অবস্থায় স্থানীয় এলাকাবাসী আটক করে।





পরবর্তীতে উত্তেজিত এলাকা বাসি ২জন তরুণী ও জুয়েলের ব্যবহৃত মোবাইল থেকে তাদের ৩ জনসহ আরো অনেক আপত্তিকর ছবি ও ভিডিও উদ্ধার করে। আপত্তিকর ছবি দেখে জুয়েলকে মারধার করতে থাকে এবং মেয়েটিকে চৌরাস্তা কাঁচাবাজারে নিয়ে আসলে তাকে উদ্ধার করে স্থানীয় সাংবাদিক এসটিভির সোনারগাঁও প্রতিনিধি নুরনবী, যায়যায়দিন পত্রিকার সাংবাদিক কামরুজ্জামান রানা, এসটিভির অপর সাংবাদিক হাবিবুর রহমান।





করোনা আতংকে স্থানীয় অফিস আদালত ও কারখানা বন্ধ থাকায় এলাকার এক বন্ধুর ফ্ল্যাটে ২জন তরুনীকে নাচ শিখাতে নিয়ে আসে বলে জানায় জুয়েল। কিন্তু পুলিশকে জানানো কথা বললেই জুয়েল দৌড়ে পালিয়ে যায়।





মারধরের একপর্যায়ে আঃ কুদ্দুসের ছেলে জুয়েল ও তার সাথে আসা নীলা মেয়েটি পুলিশের ভয়ে পালিয়ে যায়। অপর মেয়ে ঝাউচর এলাকার তানিয়া আক্তার মিলি নিজেকে ভুক্তভোগী বলে দাবী করে। সে জানায়, তাকে নাচ শেখানোর জন্য তার বন্ধু জুয়েল ওরফে শুভ তাকে ঐ ফ্ল্যাটে নিয়ে যায়। জুয়েলের বিরুদ্ধে পরবর্তী দিন সকালে থানায় অভিযোগ করবেন বলে জানায় তানিয়া।





পুলিশের কাছে অভিযোগ করার কথা বলাতে এবং এলাকাবাসী ও গণ্যমান্য ব্যক্তিবর্গের সুপারিশে অপর মেয়েটির সামাজিক সম্মানের কথা চিন্তা করে রিকশায় করে রিকশা চালকের সাথে তাকে বাসায় পৌছে দেয়া হয়।





অন্যদিকে পালিয়ে যাওয়া কথিত ডান্স মাষ্টার জুয়েল সম্পর্কে এলাকাবাসী জানায়, সে গাঁয়ে হলুদ, বিয়ে ও সামাজিক অনুষ্ঠানে ডান্স করে। বিভিন্ন সময় এলাকায় মেয়ে কেলেংকারির ঘটনা রয়েছে। কিছুদিন আগে সম্পত্তির লোভে একই এলাকার এক প্রতিবন্ধি মেয়ে কে বিয়ে করে তার সম্পত্তি লিখে নেয়।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭