স্বরাষ্ট্রমন্ত্রীকে পিপিই সরবরাহ এবং সোনারগাঁ উপজেলায় ত্রাণ হস্তান্তর করলো বাসমাহ ফাউন্ডেশন - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ১৪ এপ্রিল, ২০২০

স্বরাষ্ট্রমন্ত্রীকে পিপিই সরবরাহ এবং সোনারগাঁ উপজেলায় ত্রাণ হস্তান্তর করলো বাসমাহ ফাউন্ডেশন


স্বরাষ্ট্রমন্ত্রীকে পিপিই সরবরাহ এবং সোনারগাঁ উপজেলায় ত্রাণ হস্তান্তর করলো বাসমাহ ফাউন্ডেশন





আজকের সংবাদ ডেস্কঃ দেশের প্রত্যন্ত অঞ্চলে সুবিধাবঞ্চিত স্বাস্থ্যকর্মীদের মাঝে বিতরণের লক্ষ্যে স্বরাষ্ট্রমন্ত্রীকে ৩ শত নিরাপত্তা পোশাক বা পিপিই, হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক, হ্যান্ড গ্লাভস, সাবান, হেড কভার ও সু- কভার প্রদান এবং সোনারগাঁও উপজেলায় অসহায় মানুষের পাশে দাঁড়াতে ত্রাণ সামগ্রী হস্তান্তর করেছে বাসমাহ ফাউন্ডেশন।





মঙ্গলবার (১৪ এপ্রিল) সকালে স্বরাষ্ট্রমন্ত্রীর কার্যালয়ে এসব সরঞ্জাম হস্তান্তর করেন বাসমাহ ফাউন্ডেশনের চেয়ারম্যান প্রফেসর মীর মুহাম্মদ দিলওয়ার হোসাইন।





সংকট কালীন সময়ে দেশব্যাপী যে সকল চিকিৎসক রোগীদের নিয়মিত চিকিৎসাসেবা প্রদান ও ব্যক্তিগত সুরক্ষায় কাজ করে যাচ্ছেন। ফাউন্ডেশনটি ইতোমধ্যে কক্সবাজার ও নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁওয়ে বিভিন্ন স্বাস্থ্যকেন্দ্র, কমিউনিটি ক্লিনিক এবং হাসপাতালের ডাক্তার, নার্স, মাঠপর্যায়ের পুলিশ ও আইনশৃঙ্খলা বাহিনী ও স্বাস্থ্যকর্মীদের মাঝে সুরক্ষামূলক প্রয়োজনীয় মেডিসিন ও সরঞ্জাম বিতরণ করেছে।





বাসমাহ ফাউন্ডেশনের চেয়ারম্যান প্রফেসর মীর মুহাম্মাদ দিলাওয়ার হোসাইন সাহেব বলেন, অতীতে দেশের যে কোনো দুর্যোগে বাসমাহ ফাউন্ডেশন যেমন এগিয়ে এসেছে, করোনা সংকটকালীন সময়েও গণমানুষের সেবা প্রদানে বাসমাহ ফাউন্ডেশন অগ্রণী ভূমিকা পালন করে যাবে ইনশা আল্লাহ।





উল্লেখ্য, চলমান করোনা সংকটে স্বাস্থ্য সুরক্ষার পাশাপাশি অভাবী ও মধ্যবিত্ত পরিবারের জন্য জরুরি খাদ্য সহায়তা নিয়েও কাজ করে যাচ্ছে বাসমাহ ফাউন্ডেশন।এরই প্রেক্ষিতে আজ সোনারগাঁ উপজেলায় ১২টন চাউল এবং ২টন ডাউল প্রাথমিকভাবে প্রদান করা হয়েছে। খাদ্য সহায়তার প্রকল্পটি সোনারগাঁয়ের প্রতিটা ইউনিয়ন এবং ওয়ার্ডের দরিদ্র শ্রেণীর মানুষের মাঝে সংকট কালীন সময় গুলোতে চালিয়ে যাওয়ার কথাও জানান তিনি।





টেলি যোগাযোগের মাধ্যমে একবার্তায় প্রবাসী বাসমাহ ফাউন্ডেশন চেয়ারম্যান মীর হোসাইন সাহেব বলেন যে, মাতৃভূমি বাংলাদেশের সোনারগাঁ ছাড়াও দেশের বিভিন্ন দরিদ্র অঞ্চলের মাঝে খাদ্য সহায়তার প্রকল্প হাতে নেয়ার কাজ চলমান রয়েছে। তিনি দেশবাসিকে সতর্ক ও ধৈর্যশীলতার সাথে করোনা পরিস্থিতি সামাল দেয়ার আহবান জানান।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭