সোনারগাঁয়ে ছিন্নমুল মানুষের পাশে স্বেচ্ছাসেবী সংগঠন বাতিঘর - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ২১ এপ্রিল, ২০২০

সোনারগাঁয়ে ছিন্নমুল মানুষের পাশে স্বেচ্ছাসেবী সংগঠন বাতিঘর


সোনারগাঁয়ে ছিন্নমুল মানুষের পাশে স্বেচ্ছাসেবী সংগঠন বাতিঘর





আজকের সংবাদ ডেস্কঃ ‘বিপদে সহায়তার হাত বাড়াবো, অসহায়ের মুখে হাসি ফুটাবো’ এ স্লোগানকে সামনে রেখে ২১ এপ্রিল মঙ্গলবার নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার সাদিপুর ইউনিয়নের নয়াপুর এলাকায় মাদকমুক্ত যুবকদের নিয়ে গঠন করা হয়েছে স্বেচ্ছাসেবী সংগঠন বাতিঘর।





সংগঠনটির উদ্যোগে মঙ্গলবার সন্ধ্যায় করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়া এলাকার প্রায় ৬০টি অসহায় পরিবারকে শুভেচ্ছা উপহার হিসেবে খাদ্য সামগ্রী দেওয়া হয়েছে।





এসময় উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি মোজাম্মেল হক সোহেল, সাধারন সম্পাদক সাংবাদিক হাবিবুর রহমান, কোষাধ্যক্ষ খোকন মিয়া, মাসুম মিয়া, জনি ভূঁইয়া, আলামিন হোসেন, মাহবুব আলম, ফারুক হোসেন, মোহাম্মদ নাঈম, জহিরুল ইসলাম, নূর নবীসহ অন্যান্য সদস্যবৃন্দ।





বাতিঘরের সভাপতি মোজাম্মেল হক সোহেল ও সাধারন সম্পাদক সাংবাদিক হাবিবুর রহমান জানান, সম্প্রতি করোনা ভাইরাসের কারণে এলাকার খেঁটে খাওয়া মানুষেরা কর্মহীন হয়ে পড়ায় তাদের ঘরে ঘরে প্রচন্ড খাবার সংকট দেখা দিয়েছে। তাদের পাশে দাঁড়ানোর লক্ষ্যেই এলাকার যুব সমাজ ঐক্যবদ্ধ হয়ে এই সংগঠনটি গঠন করেছি। সংগঠনের সদস্যরা নিজ উদ্যোগে এবং এলাকাবাসীর সহযোগিতা নিয়ে আজ খাদ্য সংকটে থাকা ৬০টি পরিবারকে খাবার দিয়েছে। আসন্ন রমজান মাসেও তাদেরকে খাবার দিয়ে সহায়তা করা হবে। এছাড়া এ সংগঠনটি মাদকমুক্ত সমাজ গঠনে কাজ করে যাবে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭