করোনাঃলকডাউনে থাকা পরিবারের পাশে মহিলা মেম্বার সাবিনা আক্তার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ১৪ এপ্রিল, ২০২০

করোনাঃলকডাউনে থাকা পরিবারের পাশে মহিলা মেম্বার সাবিনা আক্তার


করোনাঃ লক ডাউনে থাকা পরিবারের পাশে মহিলা মেম্বার সাবিনা আক্তার





তায়িন আহম্মেদ রাতুলঃ প্রাণঘাতি করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের শুরু থেকেই নানাভাবে কাজ করে যাচ্ছেন নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলা মোগরাপাড়া ১,২,ও ৩ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা মেম্বার সাবিনা আক্তার। করোনা ভাইরাস প্রতিরোধে তার সংশ্লিষ্ট ওয়ার্ডবাসীকে নানা সচেতন করে যাচ্ছেন তিনি। প্রতিদিনই সকাল থেকে শুরু করে গভীর রাত অবধি নানা কর্মসূচিকে কেন্দ্র ওয়ার্ডবাসীর দ্বারে দ্বারে ঘুরে বেড়াচ্ছেন তিনি।





তারই ধারাবাহিকতায় এবার লকডাউনে থাকা পরিবারের পাশে দাঁড়িয়েছেন উপজেলা মোগরাপাড়ার ১,২,ও ৩নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা মেম্বার সাবিনা আক্তার।পরিবারের সদস্যদের যে কোনো প্রয়োজনে তিনি গিয়ে হাজির হচ্ছেন।সেই সাথে প্রাণঘাতি করোনায় আক্রান্ত পরিবারের সদস্যদের খোঁজ খবর নিয়ে আসছেন তিনি।
জানা যায়,লালাপাড়া ও মিয়াপাড়া এলাকার দুটি বাড়িতে করোনা ভাইরাস পজিটিভ সন্দেহে এবং ফলশ্রুতিতে ওই বাড়ি দুটি লকডাউন করে দেয়া হয়েছে।





যার সূত্র ধরে ০৫ এপ্রিল রোববার লকডাউনে থাকা পরিবারের সদস্যদের সাথে দূরত্ব বজায় রেখে কথা বলে মোবাইল নাম্বার দিয়ে আসছেন সাবিনা আক্তার। তাদের প্রয়োজনীয় খাদ্য ও মেডিসিন যখন যা দরকার পড়বে তা জানালে যথাসময়ে পৌছিয়ে দেয়া হবে বলে জানিয়ে এসেছেন তিনি।
একই সাথে লকডাউনে থাকা বাড়ীর আশে পাশেও পর্যাপ্ত পরিমানে ব্লিচিং পাউডার ছিটানো হয়। পাশাপাশি বাড়ীমজলিশ ও বাড়ীচিনিশ এলাকায়  ব্লিচিং পাওডার ছিটানো হয়।
এ বিষয়ে সাবিনা আক্তার বলেন,যতক্ষণ সুস্থ্য আছি ততক্ষণ সেবা দিয়ে যাব।করোনা ভাইরাস মোকাবেলায় দয়া করে আপনারা সবাই ঘরে থাকুন। সরকারী নির্দেশ মেনে চলুন,যদি দেশকে ভালোবাসেন, দেশের মানুষকে ভালোবাসেন,আপনার পরিবারকে ভালোবাসেন তাহলে দয়া করে ঘরে থাকুন।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭