মানুষের মুখে মুখে উপজেলা নির্বাহী অফিসার সাইদুল ইসলামের নাম - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ১৭ এপ্রিল, ২০২০

মানুষের মুখে মুখে উপজেলা নির্বাহী অফিসার সাইদুল ইসলামের নাম


মানুষের মুখে মুখে উপজেলা নির্বাহী অফিসারের নাম





আজকের সংবাদ ডেস্কঃ উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাইদুল ইসলাম সোনারগাঁ উপজেলার যোগদানের মাত্র দেড় মাস পূর্ণ হয়েছে। এরই মাঝে জয় করে নিয়েছেন সোনারগাঁবাসীর মন। সরজমিনে বিভিন্ন জায়গায় ঘুরে জানা যায় এমনি সব তথ্য।পৌরসভার নয়াপুর বাজারে কথা হয় আব্দুল রশিদ(৫০)এক ব্যক্তির সাথে তিনি বলেন"আমরা সোনারগাঁবাসী সত্যি ভাগ্যবান উনার মত সৎ ও পরিশ্রমী একজন অফিসার পেয়েছি"
মোগরাপাড়া চৌরাস্তায় ঔষধ কিনতে আসা সুমাইয়া আক্তার(৩০)বলেন আমি কয়েকবার দেখেছি দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ ও মানুষকে ঘরে থাকতে তিনি পথে পথে কাজ করে যাচ্ছেন। আমি শুনেছি তিনি খুব ভালো মানুষ। গরীব মানুষের জন্য অনেক কাজ করেন।"
স্থানীয় সংবাদকর্মীদের সাথে কথা বলেও পাওয়া গেলো একই রকম তথ্য -হোম কোয়ারেন্টাইন বাধ্য করা, সঠিক ভাবে ত্রাণ কার্যক্রম পরিচালনা করা ও মানুষকে ঘরে ফেরাতে নিরলস পরিশ্রম করে যাচ্ছেন তিনি"





করোনা ভাইরাস মোকাবেলায় তার সহযোদ্ধা হিসাবে কাজ করে যাচ্ছেন আরেকজন সৎ অফিসার এসিল্যান্ড আল মামুন রাতের আধারে গরীব দুস্থ অসহায় ও প্রতিবন্ধীদের বাড়ি বাড়ি গিয়ে নিজ হাতে উপহার পৌঁছে দিচ্ছেন এই দুজন।





সোনারগাঁয়ের আলোচনার কেন্দ্রবিন্দুতে এই উপজেলা নির্বাহী অফিসারের অফিশিয়াল ফেসবুক পেইজ "উপজেলা প্রশাসন,সোনারগাঁ" ঘেটে দেখা যায় সাম্প্রতিক সময়ে অনেক সাধারণ মানুষ মন্তব্য করেছেন- মোঃ সাইদুল ইসলাম এর মত সৎ ও নির্ভীক উপজেলা নির্বাহী অফিসার এর আগে কখনো আসেনি। এই দুঃসময়ে তিনি সোনারগাঁবাসীর জন্য আলোকবর্তিকা হয়ে এসেছেন।





এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসারকে আজকের সংবাদ ডট কমকে জানান- "মাননীয় প্রধানমন্ত্রীর দেয়া সকল সরকারি নির্দেশনা যথাযথ পালনে আমরা কাজ করে যাচ্ছি। আমরা সব সময় সোনারগাঁ এর আপামর জনগণের কল্যাণে কাজ করে যেতে চাই। বিচারের ভার আপনাদের।"
অনেকে মতে তিনি সোনারগাঁওবাসীর জন্য ভালো মানুষের এক উজ্জ্বল দৃষ্টান্ত হয়ে থাকবেন।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭