নারায়ণগঞ্জে গিটারিস্ট হিরোর মৃত্যু, করোনা সন্দেহে লাশ ধরছে না কেউ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ৭ এপ্রিল, ২০২০

নারায়ণগঞ্জে গিটারিস্ট হিরোর মৃত্যু, করোনা সন্দেহে লাশ ধরছে না কেউ


নারায়ণগঞ্জে গিটারিস্ট হিরোর মৃত্যু, করোনা সন্দেহে লাশ ধরছে না কেউ





ফতুল্লা (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ নারায়ণগঞ্জে সঙ্গীত জগতের আলোচিত মুখ গিটারিস্ট ‘হিরো লিসান’ মারা গেছে। মৃত্যুর পর করোনা ভয়ে পরিবারের লোকজন মরদেহের পাশে আসছেন না বলে জানা গেছে





সোমবার রাত সাড়ে ১২টার দিকে দেওভোগ কৃষ্ণচূড়া এলাকার নিজ বাসায় তার মৃত্যু হয়। মরদেহ বাড়ির বাইরে এনে রেখে দেয়া হয়। মরদেহের কাছে ভয়ে আর কেউ আসেননি। সারারাত মরদেহটি সেখানেই পড়েছিল।





মৃত হিরো লিসানের প্রকৃত নাম খাইরুল আলম হিরো (৩০)। তিনি ফতুল্লার দেওভোগ কৃষ্ণচূড়া এলাকার মৃত. ইসহাক মোল্লার ছেলে।





স্থানীয়রা জানান, খাইরুল আলম হিরো মূলত সঙ্গীত জগতে ‘হিরো লিসান’ নামেই পরিচিত। তিনি মূলত গিটারস্টি; সেই সঙ্গে ঝুটের ব্যবসাও করতেন।





নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র আফসানা আফরোজ বিভ জানান, হিরু গত দুই বছর ধরেই স্কিনজনিত রোগে ভুগছিলেন। এরমধ্যে গত ২৬ মার্চ থেকে তার জ্বর-সর্দি ও শ্বাস কষ্টের সমস্যা শুরু হয়।





পরে শহরের একজন প্রাইভেট ডাক্তারকে দেখালে বেশ কিছু পরীক্ষা করানো হয়। এতে তার ফুসফুসে পানি জমা ছিল বলে চিকিৎসকরা জানান।





চিকিৎসকরা ব্যবস্থাপত্র লিখে দিয়ে ওষুধ খেতে বলেন, এতেই সেরে যাবে বলে জানান তারা। কিন্তু জ্বর সর্দি আর শ্বাসকষ্ট না কমায় তার পরিবার এরমধ্যে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল নিয়ে যায়। কিন্তু সেখানে চিকৎসকের ভর্তি না নিয়ে পুনরায় ব্যবস্থাপত্র লিখে দিয়ে তাকে ছেড়ে দেন।





তিনি আরও জানান, সোমবার তার শ্বাসকষ্টের সমস্যা আরও প্রকট হয়। এরমধ্যে রাত সাড়ে ১২টার দিকে তিনি বাড়িতেই মারা যান। পরে তার মরদেহ বাড়ির বাইরে এনে রেখে দেয়া হয় এবং মরদেহের কাছে ভয়ে আর কেউ আসেননি।





সারারাত মরদেহটি সেখানেই পড়েছিল। মঙ্গলবার সকালের দিকে খবর পেয়ে স্থানীয় থানা পুলিশ, এবং আমার টিমসহ ঘটনাস্থলে যাই। সিটি কর্পোরেশনের ব্যবস্থাপনায় মরদেহ দাফনের ব্যবস্থা করা হয়েছে।





ফতুল্লা মডেল থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) তরিকুল ইসলাম বলেন, নিহতের মায়ের সঙ্গে কথা বলেছি। তিনি জানিয়েছেন, অ্যাম্বুলেন্সে হিরুকে উঠানো হচ্ছিলো।





এরমধ্যে চালক ও অ্যাম্বুলেন্সে থাকা অন্যরা বলছিলেন তিনি মারা গেছেন তাকে আর ঢাকা নিয়ে কী হবে। এরপরই মরদেহ বাড়ির কাছে সারারাত ফেলা ছিল। করোনা আতঙ্কে কেউ আর কাছে আসেনি। তার মরদেহ দাফনের ব্যবস্থা করেছে সিটি কর্পোরেশন। সেখানে পুলিশের টিম রয়েছে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭