ব্যক্তিগত উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত রাখবো--ইঞ্জিঃ মাসুম - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ৩ এপ্রিল, ২০২০

ব্যক্তিগত উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত রাখবো--ইঞ্জিঃ মাসুম


ব্যক্তিগত উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত রাখবো--ইঞ্জিঃ মাসুম





আজকের সংবাদ ডেস্কঃ আপনি ঘরে থাকবেন খাদ্য পৌছে দিব আমরা।এমনই লিখা একটি পোষ্টার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়।জানাযায়,নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলা আওয়ামী-লীগের আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের উদ্যোগে এই পোষ্টারটি ছাপানো হয় জনসচেতনতা ও ঘরে ঘরে খাদ্য পৌঁছে দেয়ার জন্য।





বিশ্বে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারনে বাংলাদেশে আতঙ্ক শুরু হওয়ার পর থেকে সরকারের পক্ষ থেকে গনজমায়েত,সরকারী বেসরকারী, রাজনৈতিক,সামাজিক ও ব্যক্তিগত অনুষ্ঠান নিষিদ্ধ করা হয়। করোনা ভাইরাস দেশের মহামারি রূপ নিতে পারে সেজন্য সরকার ২৫ মার্চ থেকে সকল ব্যবসা প্রতিষ্ঠান ও ২৬ শে মার্চ থেকে দেশের সকল গণপরিবহন,সরকারী বে-সরকারী সকল অফিস আদালত বন্ধ ঘোষনা করেন।









এ ঘোষনার পর থেকে সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের শ্রমজীবি,দিন-মজুর, রিক্সা, সিএন জি চালক ও খেটে খাওয়া মানুষেরা চরম দূর্ভোগে পড়েছে। কোনো কাজ কর্ম না থাকায় ও বাড়ি থেকে বের না হওয়ার কারণে অনেক শ্রমজীবি মানুষকে না খেয়ে দিন কাটাতে হয়। সে সব শ্রমজীবি মানুষ যাতে এক বেলাও না খেয়ে নাথাকতে হয় সে জন্যই পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের উদ্যোগে একটি পোষ্টার ছাপানো হয়েছে। সেই পোষ্টার সামাজিক যোগাযোগ ফেসবুকের মাধ্যমে ভাইরাল করা হয়েছে। সেখানে লেখা রয়েছে,করোনা পরিস্থিতির কারণে হতদ্ররিদ্র,ভিক্ষুক,রিক্সা ভ্যান, অটোচালকসহ দিন মজুর শ্রেনীর মানুষ যাদের প্রতিদিন কর্মসংস্থান না হলে না খেয়ে থাকতে হয় তাদের সহযোগিতার জন্য আমি ব্যক্তিগত উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত রাখবো। আপনি ঘরে থাকবেন খাদ্য পৌছে দিব আমরা। সেখানে দুটি হটলাইন নাম্বার দেয়া হয়েছে, ০১৭৬৬১০৬৫৬৬ ও ০১৯২৪ ৮৯৮৬০৯। ফোন দিলেই ইঞ্জিনিয়ার মাসুমের পক্ষে তার প্রতিনিধি খাবার পৌঁছে দিবে তার বাড়িতে। এমন উদ্যোগকে পিরোজপুর ইউনিয়নসহ সোনারগাঁ উপজেলার সবাই বাহাবা জানিয়েছেন এবং ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমকে সকলেই ধন্যবাদ জানিয়েছেন।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭