করোনা: সোনারগাঁয়ে বাসা ভাড়া মওকুফের আহ্বান এমপি খোকার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ২ এপ্রিল, ২০২০

করোনা: সোনারগাঁয়ে বাসা ভাড়া মওকুফের আহ্বান এমপি খোকার


করোনা: সোনারগাঁয়ে বাসা ভাড়া মওকুফের আহ্বান এমপি খোকার।





আজকের সংবাদ ডেস্কঃ নিম্ন ও মধ্যবিত্ত যেসব পরিবার বিভিন্ন বাসাবাড়িতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করছেন তাদের এক মাসের ভাড়া মওকুফ করার জন্য মালিকদের প্রতি অনুরোধ জানিয়েছেন নারায়ণগন্জ-৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা। এবং যাদের বিভিন্ন এনজিও বা ব্যাংকের কিস্তি চলমান রয়েছে তাদের আগামী ৬ মাসের জন্য পরিশোধ বন্ধ ঘোষণা করেন তিনি।





বুধবার(১লা এপ্রিল)রাতে ৯ টায় উপজেলার ভট্টপুর এলাকায়  গরীব ও দুঃস্থ্যদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ শেষে সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা বলেন, সমাজের বিত্তবান এবং বিভিন্ন বাণিজ্যিক ও সামাজিক প্রতিষ্ঠান সোনারগাঁয়ের খেটে খাওয়া ও অসহায় মানুষের জন্য নিত্যপ্রয়োজনীয় দ্রব্য দিয়ে সহযোগিতা করার জন্য আমি উদাত্ত আহ্বান জানাচ্ছি। দেশের স্বার্থে সবাইকেই কাজ করতে হবে। বিত্তবানদের কে নিম্নবিত্ত ও সুবিধা বঞ্চিত মানুষের পাশে থাকার প্র‍য়াস হিসেবে কোন এলাকার কোন মানুষ খাদ্য সংকটে না পরে সেই দিকে খেয়াল রাখতে হবে।





এসময় উপস্থিত ছিলেন,সোনারগাঁ উপজেলা নির্বাহী অফিসার সাইদুল ইসলাম,জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও উপজেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক আবু নাঈম ইকবালসহ আরও অনেকে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭