করোনা যুদ্ধে ইউএনও আইরিন আক্তার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ২৫ এপ্রিল, ২০২০

করোনা যুদ্ধে ইউএনও আইরিন আক্তার


করোনা যুদ্ধে ইউএনও আইরিন আক্তার





আজকের সংবাদ ডেস্কঃ করোনা যুদ্ধে নারীরাও নেই পিছিয়ে তারই দৃষ্টান্ত স্থাপন করে দেখিয়ে দিলেন মানিকগঞ্জ ঘিওর উপজেলার নির্বাহী কর্মকর্তা আইরিন আক্তার।





ঘিওরবউপজেলায় করোনা যুদ্ধে দিনরাত লড়ছেন মানিকগঞ্জের ঘিওর উপজেলা নির্বাহী কর্মকর্তা আইরিন আক্তার। ছোট্র শিশু কন্যা মানহাকে বাসায় রেখে করোনা যুদ্ধে নির্বাহী কর্মকর্তা আইরিন আক্তার।ছোট্ট শিশু কন্যা মানহা,মা (ইউএনও)আইরিন আক্তারের অপেক্ষায় থাকে সারাক্ষণ,মাকে ছাড়া একা থাকতে তার অনেক কষ্ট। বাবা বিএম রুহুল আমিন রিমনও ঢাকা জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট। এই ছোট্ট শিশুকে বাসায় রেখেই স্বামী স্ত্রী দুজনেই করোনা যুদ্ধে নেমেছেন দেশ ও জাতীর জন্য। করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতায় দিন রাত পরিশ্রম করে যাচ্ছেন বলে ঘিওর উপজেলার সাধারণ জনগন ইউএনও আইরিন আক্তারকে সাধুবাদ জানিয়েছেন।









প্রাণঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে সরকারের নির্দেশনা মোতাবেক ঘিওর উপজেলাতেও ব্যাপক কাজ করা হচ্ছে আইরিন আক্তার।এরই মধ্যে এ সাহসী ইউএনওর মানবিক গুণাবলি নজর কেড়েছে সবার।





প্রতিদিনই ঘিওর উপজেলায় মাইকিং ও ইসলামিক ফাউন্ডেশনের মাধ্যমে সব মসজিদে ইমামদের করোনা ভাইরাস প্রতিরোধের নিয়মগুলো আলোচনা করার নির্দেশ দেওয়া হচ্ছে। মসজিদে মুসল্লি উপস্থিতি শিথিল করা হয়েছে।উপজেলার প্রতিটি বাজারে সামাজিক দুরুক্ত বজায় রেখে বসানো হয়েছে এমনকি লাগানো হয়েছে লিফলেট,ফেস্টুন ও ব্যানার। ইউএনও আইরিন আক্তার নিজে উপস্থিত হয়ে এবং ফোনে নিয়মিত খোঁজ নিচ্ছেন।





করোনার বিরুদ্ধে লড়াই সম্পর্কে আইরিন আক্তার বলেন, মাননীয় সংসদ সদস্য এমএম নাইমুর রহমান দুর্জয়, জেলা প্রশাসক এসএম ফেরদৌস ও উপজেলা চেয়ারম্যান অধ্যাপক হাবিবুর রহমান হাবিবের নির্দেশ এবং তদারকিতে আমরা সফলভাবে কাজ করে যাচ্ছি। আমার কাছে দায়িত্বটা অনেক বড়। আশা করছি ঘিওর উপজেলা কে করোনা মুক্ত করতে পারবো ইনশাল্লাহ।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭