মোটরসাইকেলে চড়ে স্বেচ্ছাসেবী রাব্বি এমপি খোকার উপহার সামগ্রী পৌঁছে দিলেন মধ্যবিত্ত পরিবারের কাছে - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ২৫ এপ্রিল, ২০২০

মোটরসাইকেলে চড়ে স্বেচ্ছাসেবী রাব্বি এমপি খোকার উপহার সামগ্রী পৌঁছে দিলেন মধ্যবিত্ত পরিবারের কাছে


মোটরসাইকেলে চড়ে স্বেচ্ছাসেবী রাব্বি এমপি খোকার উপহার সামগ্রী পৌঁছে দিলেন মধ্যবিত্ত পরিবারের কাছে





আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলায় করোনাভাইরাস সংকটে অসহায় ও মধ্যবিত্ত পরিবারের কাছে নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ)আসনের সংসদ সদস্য জননেতা লিয়াকত হোসেন খোকার পক্ষ থেকে উপহার সামগ্রী পৌঁছে দিচ্ছেন নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক হাজ্বী জাবেদ রায়হান জয় নেতৃিত্বে সেচ্ছাসেবকরা।





শনিবার (২৫এপ্রিল)বিকেলে মধ্যবিত্তের ফোন পেয়ে তাৎক্ষণিক জাবেদ রায়হান জয় নিজে দাড়িয়ে থেকে সেই পরিবারের মধ্যে উপহার সামগ্রী পাঠান।





এসময় সেচ্ছাসেবকরা ওই পরিবার এমপি খোকার অফিস থেকে দুর হওয়ায় এবং হটলাইনের গাড়ী ত্রাণ সামগ্রী বিতরণে বেরিয়ে যাওয়ায় ভিন্ন আঙ্গিকে মোটর সাইকেলে চড়ে স্বেচ্ছাসেবক রাব্বি তার সহযোগীকে নিয়ে বেরিয়ে গেলেন সেই মধ্যবিত্তর কাছে খাবার পৌঁছে দিতে,রাস্তা দিয়ে যখন সেচ্ছাসেবীরা এমপি খোকার উপহার সামগ্রীর নিয়ে যাচ্ছিলো এ দেখে উপজেলা বাসী বাহবাও জানান তাদের।এ বিষয়ে রাব্বি বলেন আমরা খাবার নেয়ার পর ওই পরিবার ইফতার করবে এজন্যই দ্রুত এই পদক্ষেপ।









এ বিষয়ে হাজ্বী জাবেদ রায়হান জয় বলেন, মরণব্যাধি নভেল করোনা ভাইরাস এর কারণে বিভিন্ন ইউনিয়নে সরকারের সংশ্লিষ্ট দফতর থেকে যে ত্রাণ আসে তাতে চাহিদা মিটচ্ছে নাবিদায়।এমপি লিয়াকত হোসেন খোকার নিজস্ব তহবিল থেকে এ উপহার সামগ্রী দেয়া হচ্ছে। তবুও চাহিদা মেটাতে হিমসিম খাচ্ছি। কারণ করোনা ভাইরাসের জন্য দিনে দিনে আরও ভয়াবহ অবস্থা হচ্ছে। অনেক মধ্যবিত্ত পরিবার আছে যাদের ওখানেই রিক্সা,ভ্যান বা সিএনজিও যায় না এবং সময়মত গাড়ী পাওয়া যায়না,আর যেহেতু ইফতার করবে ওই পরিবার এজন্যই একটু ভিন্ন আঙ্গিকে আমার সেচ্ছাসেবক রাব্বি নিজে মোটরসাইকেলে করে খাদ্য উপহার সামগ্রীর পৌঁছে দিলো। তিনি আরো বলেন এমপি খোকার উদ্যোগে আমাদের এই উপহার সামগ্রী আগেও চলমান ছিল এবং ভবিষ্যতেও চলমান থাকবে ইনশাল্লাহ।





উপহার সামগ্রীর মধ্যে রয়েছে চাল,ডাল, আলু,তেল, পেয়াজ,লবন,মুড়ি ও বুটসহ অন্যান্য নিত্যপ্রয়োজনীয় জিনিস।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭