করোনা ভাইরাস প্রতিরোধে এমপি খোকার উদ্যোগে মাস্ক,হ্যান্ড গ্লাভস,স্যানিটাইজারসহ বিভিন্ন উপকরণ বানানো ও বিতরণ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ২৫ মার্চ, ২০২০

করোনা ভাইরাস প্রতিরোধে এমপি খোকার উদ্যোগে মাস্ক,হ্যান্ড গ্লাভস,স্যানিটাইজারসহ বিভিন্ন উপকরণ বানানো ও বিতরণ


করোনা ভাইরাস প্রতিরোধে এমপি খোকার উদ্যোগে মাস্ক,হ্যান্ড গ্লাভস,স্যানিটাইজারসহ বিভিন্ন উপকরণ বানানো ও বিতরণ।





আজকের সংবাদ ডেস্কঃ করোনা ভাইরাস প্রতিরোধে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও অতিরিক্ত মহাসচিব,নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁ) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা তার নিজ উদ্যোগে মাস্ক, হ্যান্ড গ্লাভস,স্যানিটাইজারসহ বিভিন্ন উপকরণ বানানোর কাজ করাচ্ছেন বলে জানাযায়।
এই মাস্ক,হ্যান্ড গ্লাভস,স্যানিটাইজারসহ অন্যান্য উপকরণ সোনারগাঁয়ের জনগনের মাঝে ফ্রী বিতরণ করা হবে।





সোনারগাঁয়ের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা সোনারগাঁবাসীসহ দেশবাসীকে করোনা ভাইরাস নিয়ে নিজে সচেতন হোন এবং অন্যকেও সচেতন হতে বলেন।
এসময় লিয়াকত হোসেন খোকা সবাইকে মরনব্যাধী করোনা ভাইরাস মোকাবেলায় আতঙ্কিত না হয়ে সচেতন হবার আহবান জানান। তিনি বলেন সোনারগাঁ উপজেলায় বিদেশ ফেরত লোকের সংখ্যা অনেক তাদের বিরুদ্বে অভিযোগ রয়েছে যারা বিদেশ থেকে ফিরেছেন তারা কোয়ারেন্টারে না থেকে যে যার মত ঘুরে বেড়াচ্ছেন লুকিয়ে শশুর বাড়ীর এলাকায় ও চা দোকানে ঘুড়ছেন। এতে সহজেই করোনা ভাইরাস ছড়িয়ে পড়ার সম্ভবনা রয়েছে।তাই আপনাদের কাছে আমার আহবান বাইরে বের হবেন না কোয়ারেন্টারে থাকুন।তাই নিজে বাচুন আমাদের সকলকে বাঁচান কষ্ট করে ১৪ দিন নিরাপদে থাকুন
এর আগে গতকাল মঙ্গলবার(২৪মার্চ)রাতে সোনারগাঁ পৌরসভার রাইজদা এলাকায় গিয়ে বাড়ীতে বাড়ীতে মাস্ক,হ্যান্ড গ্লাভস স্যানেটেশনের সাথে চিড়া, মুড়ি পৌঁছে দেন তিনি।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭