নাশকতার মামলায় দেড় শতাধিক বিএনপির নেতা কর্মীর হাজিরা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ৪ ফেব্রুয়ারী, ২০২০

নাশকতার মামলায় দেড় শতাধিক বিএনপির নেতা কর্মীর হাজিরা


নাশকতার মামলায় দেড় শতাধিক বিএনপির নেতা কর্মীর হাজিরা





আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জ বিএনপির দেড় শতাধিক নেতাকর্মী।সোনারগাঁ ও ফতুল্লা থানা পুলিশের দায়েরকৃত ২০১৮ সালের পৃথক দুটি নাশকতার মামলায় আদালতে হাজিরা দিয়েছেন।





মঙ্গলবার(৪ফেব্রুয়ারি)সকালে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফাহমিদা খাতুন ও সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাহমুদুল মোহসীনের আদালতে এ হাজিরা দেন তারা।





আসামি পক্ষের আইনজীবী নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান বলেন,গত জাতীয় সংসদ নির্বাচনের আগে নারায়ণগঞ্জের বিভিন্ন থানায় বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে অজস্র মিথ্যা ও গায়েবি মামলা দায়ের করে পুলিশ।সেই সময়ে মিথ্যা ও গায়েবি মামলায় আমাকে গ্ৰেপ্তার করা হয়েছিলো। মূলত বিএনপির নেতাকর্মীদের দমন করতে এসব মামলা দেওয়া হয়েছিল।কিন্তু এসকল মিথ্যা ও গায়েবি মামলা দিয়ে বিএনপির নেতাকর্মীদের দমন করা যাবে না । ইনশাল্লাহ ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে এই স্বৈরাচারী সরকারের পতন ঘটিয়ে কারাবন্দি দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করে আনবো।





আসামিরা হলেন,নারায়ণগঞ্জ জেলা যুবদলের সাবেক সভাপতি মোশাররফ হোসেন,জেলা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন শিকদার,বিএনপি নেতা রয়েল চৌধুরী, মুসলিম উদ্দিন আহমেদ, রানা চৌধুরী,আঃখালেক টিপু, ইসমাইল হোসেন,তুষার আহমেদ মিঠু,মোঃঅরুণ,জেলা যুবদলের যুগ্ম সম্পাদক পারভেজ সাজ্জাদ চৌধুরী চপল,সহ সম্পাদক সেলিম হোসেন দিপু,সোনারগাঁ থানা যুবদল সাংগঠনিক সম্পাদক নুরে ইয়াসিন নোবেল,যুবদল নেতা আক্তার হোসেন,বিএনপি নেতা হান্নান বেপারি, পৌর যুবদল নেতা সেন্টু মোল্লা,পৌর শ্রমিকদলের সভাপতি আঃ রাহিম প্রমুখ।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭