সুবর্ণ জয়ন্তী উৎসব মাতাতে আসছেন রিয়াজ-পূর্ণিমা নোবেল,রাজীব, সুতরাং ও কণ্ঠশিল্পী শিরা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২০

সুবর্ণ জয়ন্তী উৎসব মাতাতে আসছেন রিয়াজ-পূর্ণিমা নোবেল,রাজীব, সুতরাং ও কণ্ঠশিল্পী শিরা


সুবর্ণ জয়ন্তী উৎসব মাতাতে আসছেন রিয়াজ-পূর্ণিমা নোবেল রাজীব সুতরাং ও কণ্ঠশিল্পী শিরা





তায়িন আহম্মেদ রাতুলঃ ৫০ বছর পূর্তি উপলক্ষে পালিত হবে সোনারগাঁও সরকারি কলেজের সুবর্ণ জয়ন্তী উৎসব। 
উৎসবকে কেন্দ্র করে বর্ণিল সাজে সজ্জিত হয়েছে সোনারগাঁও সরকারি কলেজ ও তার আশপাশের এলাকা।অপরূপ সাজে সজ্জিত হয়েছে কলেজ গেট হতে শুরু করে প্রতিটি বিল্ডিং,আঙিনা,মাঠজুড়ে তৈরি করা হয়েছে বিশাল আকৃতির প্যান্ডেল, সর্বোপরি পুরো ক্যাম্পাস বিভিন্ন রঙের লাইটিং ও ফেস্টুনসহ নানান সাজে সুসজ্জিত করা হয়েছে।





এরই মধ্যে সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠানের সকল প্রস্তুতি শেষ করেছে ইউ এস বাংলা গ্রুপ,আগামীকাল শনিবার(২৯ ফেব্রুয়ারী) সকাল ৮টা থেকে শুরু হয়ে রাত ৮টা পর্যন্ত অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।





সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন করবেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।
সম্মানীয় অতিথি হিসেবে উপস্থিত থাকবেন (নারায়ণগন্জ-৩)সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।









ইউএস বাংলা গ্রুপের চেয়ারম্যান ও কলেজের প্রাক্তন ছাত্র আবদুল্লাহ আল মামুন পুরো অনুষ্ঠানটি স্পন্সর করছেন।নিজস্ব নিরাপত্তা ব্যবস্থা ও ইভেন্ট ম্যানেজমেন্টের ব্যবস্থাপনায় অনুষ্ঠানটি করা হচ্ছে বিধায় রেজিস্ট্রেশন সহ এই কলেজের ছাত্রছাত্রী ব্যতিত কেউ অনুষ্ঠানে প্রবেশ করতে পারবেন না।
অনুষ্ঠানস্থলে ইউ এস বাংলা গ্রুপের পক্ষ থেকে  একটি মেডিকেল টিম থাকবে অংশগ্রহণকারীদের জরুরী প্রয়োজনে সেবা দিতে। অনুষ্ঠানে র‌্যাফল ড্র অনুষ্ঠিত হবে এবল বিজয়ী ৮ জনকে ইউএস-বাংলার গ্রুপের পক্ষ থেকে ৮ টি দেশের টিকেট ফ্রী দেওয়া হবে।





চিত্র নায়ক রিয়াজ ও নায়িকা পূর্ণিমার উপস্থাপনায় বিশেষ আর্কষণ হিসেবে থাকছে ভারতের সারে-গা-মা-পা- অনুষ্ঠানে পুরস্কার প্রাপ্ত কণ্ঠশিল্পী নোবেল ও ক্লোজআপ ওয়ান খ্যাত কণ্ঠশিল্পী রাজিব,সুতরাং ও  কন্ঠশিল্পী শিরা সহ আরো অনেকে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭