সোনারগাঁয়ে "স্বাস্থ্য সেবা উন্নয়নে আমাদের করণীয়" শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ১২ ফেব্রুয়ারী, ২০২০

সোনারগাঁয়ে "স্বাস্থ্য সেবা উন্নয়নে আমাদের করণীয়" শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত


সোনারগাঁয়ে "স্বাস্থ্য সেবা উন্নয়নে আমাদের করণীয়" শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত





আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁয়ে বেসরকারি হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার মালিক সমিতির স্বাস্থ্য সেবা উন্নয়নে করণীয় শীর্ষক আলোচনা ও মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।





বুধবার(১২ ফেব্রুয়ারি)সকাল ১১ ঘটিকায় উপজেলার সভাকক্ষে সোনারগাঁ বেসরকারি হাসপাতাল ও ডায়াগনস্টিক মালিক সমিতির সভাপতি মোঃ নুর আলমের সভাপতিত্বে আলোচনা সভাটি অনুষ্ঠিত হয়।





প্রধান বক্তা হিসেবে সোনারগাঁ উপজেলা নির্বাহী অফিসার ইনচার্জ রকিবুর রহমান খাঁন জানান, বেসরকারি হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার মালিক সমিতি ও উপস্থিত সংশ্লিষ্ট সকলের উদ্দেশ্যে চিকিৎসা সেবার মান উন্নয়ন ও হাসপাতালের স্টাফদের ব্যবহার দিকে খেয়াল রাখতে হবে। তিনি আরো বলেন,সেবা নেয়ার আগে স্টাফ ও চিকিৎসকদের ব্যবহারে যেন রোগীর ৫০ ভাগ রোগ ভাল হয়ে যায়।সর্বপুরি চিকিৎসা সেবার সাথে জড়িত সকলকে পেশাদারী মনোভাবের পাশাপাশি সেবার মনমানসিকতা নিয়ে কাজ করতে হবে।





স্থানীয় সাংবাদিকদের পক্ষ থেকে বেসরকারি হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার মালিক সমিতির কর্মকর্তাদের প্রতি সেবার মান ও পর্যাপ্ত সুযোগ সুবিধা দেয়ার মত হাসপাতাল গড়ে তোলার জন্য আহবান জানানো হয়৷ সোনারগাঁয়ে হাসপাতাল কর্তৃপক্ষ পর্যাপ্ত সুযোগ সুবিধা নিশ্চিত না করতে পারলে তাদের কে হাসপাতাল ব্যবসায় না আসারও আহবান জানানো হয়৷





সাংবাদিক ও আলোচকদের গুরুত্বপূর্ণ আহবানে সাড়া দিয়ে বেসরকারি হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার মালিক সমিতির সভাপতি নুর আলম সব বিষয়ে পর্যালোচনা করে ব্যবস্থা গ্রহন করে সেবার মান বাড়ানোর আশ্বাস দেন।





এসময় আরো উপস্থিত ছিলেন,সোনারগাঁ উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃপলাশ কুমার সাহাসহ সোনারগাঁয়ের বিভিন্ন সামাজিক ও সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭