সত্য প্রকাশে নির্ভিক যুগান্তর বন্দরে প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে বক্তারা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ২ ফেব্রুয়ারী, ২০২০

সত্য প্রকাশে নির্ভিক যুগান্তর বন্দরে প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে বক্তারা


সত্য প্রকাশে নির্ভিক যুগান্তর বন্দরে প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে বক্তারা





বন্দর(নারায়ণগঞ্জ) প্রতিনিধি: সত্যের সন্ধানে নির্ভীক থেকে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে যুগান্তর পাঠক সমাজের মন জয় করতে সক্ষম হয়েছে।জন্মলগ্ন থেকে সকল শ্রেণি পেশার মানুষের সমস্যা ও সম্ভাবনা এবং রাষ্ট্র ও সমাজের নানা অসঙ্গতির কথা অত্যন্ত সাহসিকতার সাথে তুলে ধরছে পত্রিকাটি। তাই সকলের কাছে পত্রিকাটির গ্রহণ যোগ্যতা অত্যধিক বেড়েছে।বিশেষ করে শুরুতেই মফস্বল এলাকার খবর অত্যন্ত গুরুত্ব দিয়ে প্রকাশ করে অল্প সময়ে দেশের শীর্ষ স্থানীয় দৈনিকে পরিনত হয়েছে।সত্য প্রকাশ করতে গিয়ে যুগান্তর সাংবাদিকরা বিভিন্ন সময় হামলা মামলার শিকার হয়েছেন।অসত্যের সঙ্গে আপসহীন সাংবাদিকরা করেছেন কারাভোগ।তবু সত্য প্রকাশে পিছপা হননি । পথচলায় আজ দুই দশক অতিক্রম করছে পাঠক প্রিয় পত্রিকাটি।সাংবাদিক ও কলা কুশলীদের জানাই আন্তরিক ধন্যবাদ ও অভিনন্দন।যুগান্তরের ২১ তম প্রতিষ্ঠা বার্ষিকীর বর্ণাঢ্য অনুষ্ঠানে বক্তারা এসব কথা বলেন।





শনিবার নারায়ণগঞ্জের বন্দর প্রেসক্লাব মিলনায়তনে ’একুশ মানে এগিয়ে চলা’ স্লোগানকে সামনে রেখে আনন্দ শোভাযাত্রা,কেককাটা,আলোচনা সভা ও সংগীতানুষ্ঠানের আয়োজন করে বন্দর স্বজন সমাবেশ।অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বন্দর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা এম এ রশিদ। অনুষ্ঠানের উদ্বোধন করেন বন্দর থানার ওসি রফিকুল ইসলাম।





বন্দর প্রেসক্লাবের সাবেক সভাপতি আতাউর রহমানের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন,বন্দর উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা এম এ রশিদ,বন্দর থানার ওসি রফিকুল ইসলাম,জেলা আওয়ামীলীগের সাবেক দপ্তর সম্পাদক শহীদুল্লাহ মাস্টার,জেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক সম্পাদক নূর হোসেন, জেলা জাতীয় পার্টির আহবায়ক আলহাজ¦ আবুল জাহের,জেলা জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি রোটারিয়ান গিয়াসউদ্দিন চৌধুরী,অধ্যক্ষ আবদুস সাত্তার,বন্দর প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা জিএম মাসুদ,সহসভাপতি কবির হোসেন, সাধারণ সম্পাদক মহিউদ্দিন সিদ্দিকী,যুগ্ম সম্পাদক নাসিরউদ্দিন ,নুরুজ্জামান মোল্লা,শাহজাহান মোল্লা, অ্যাডভোকেট আল আমিন, দীন ইসলাম দীপু, মেহেদী হাসান রিপন প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন লতিফ রানা,
সংগীত পরিবেশন করেন, হেলেনা রহমান, গৌতম কিশোর ঘোষ, কবি সিরাজ।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭