ছিনতাইকারীর ছুরিকাঘাতে নিহত-১,আহত-২। - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ২৬ জানুয়ারী, ২০২০

ছিনতাইকারীর ছুরিকাঘাতে নিহত-১,আহত-২।


ছিনতাইকারীর ছুরিকাঘাতে নিহত-১,আহত-২।





আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের আষাড়িয়ারচর এলাকার পুলিশ চেকপোস্টের সামনে গতকাল শনিবার আনুমানিক রাত ১০ ঘটিকার সময় ছিনতাইকারীর ছুরিকাঘাতে সাগর (৩০) নামের একজন নিহত হয়েছে।





পুলিশ ও এলাকাবাসী জানায়, সাগর ও তার সহকর্মীরা মালবোঝাই একটি কভার্ডভ্যানে চট্টগ্রাম থেকে নরসিংদী যাওয়ার পথে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁয়ে আষাড়িয়ারচর এলাকায় পুলিশ চেকপোস্টের সামনে ছিনতাইকারীদের কবলে পরে। এসময় ছিনতাইকারীরা তাদের কাছ থেকে মালামাল, নগদ টাকা ও মোবাইলফোন নিয়ে যেতে চাইলে কভার্ডভ্যানের হেল্পার সাগর ও তার সহকর্মীদের সাথে ধস্তাধস্তির একপর্যায়ে ছিনতাইকারীরা সাগরের পেটে ছুরি দিয়ে আঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এসময় সাগরের সাথে কভার্ডভ্যান চালক ও একজন হেল্পার আহত হলে তাদেরকে চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরণ করা হয়েছে এবং নিহত সাগরের লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেলা হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে সোনারগাঁ থানা পুলিশ।





সোনারগাঁ থানার ওসি তদন্ত শরীফুল ইসলাম শরীফ জানান, ছিনতাইকারীদের ছুরিকাঘাতে সাগর নিহত হয়েছে। তবে আহত চালকের নাম পাওয়া যায়নি। নিহত সাগর ঝিনাইদহ জেলার কালিগঞ্জ উপজেলার সবিতপুর গ্রামের আব্দুল মান্নানের ছেলে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭