প্রভাকরদীতে দুর্বৃত্তদের আগুনে পুড়লো ড্রেজার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ১০ জানুয়ারী, ২০২০

প্রভাকরদীতে দুর্বৃত্তদের আগুনে পুড়লো ড্রেজার


প্রভাকরদীতে দুর্বৃত্তদের আগুনে পুড়লো ড্রেজার





আজকের সংবাদ ডেস্কঃ আড়াইহাজারে দুর্বৃত্তরা একটি ড্রেজার অগ্নিসংযোগ করে পুড়িয়ে দেয়ার অভিযোগ পাওয়া গেছে। আগুনে ড্রেজারে রাখা সবকটি ড্রাম ও মটর আগুনে পুড়ে যায়।





শুক্রবার গভীর রাতে আড়াইহাজার থানার প্রভাকরদী এলাকার ব্রহ্মপুত্র নদীর সামনে এ ঘটনা ঘটে। এতে প্রায় ছয় লাখ টাকার ক্ষতি সাধন হয়েছে বলে জানা যায়।





স্থানীয় এলাকাবাসী জানায়, প্রভাকরদী এলাকার ব্রহ্মপুত্র নদীর তীরে ড্রেজার দিয়ে বালু ভরাটের কাজ করছিলো মৃত জমসেদের ছেলে রফিকুল ইসলাম। লেবাররা প্রতিদিনের ন্যায় কাজ করে চলে যাওয়ার পর দুর্বৃত্তরা পেট্রোল দিয়ে অগ্নিসংযোগ করে। মুহূর্তের মধ্যেই মালামালসহ ড্রেজারটি পুড়ে যায়।এতে ছয় লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানা যায়।





ক্ষতিগ্রস্ত রফিকুল ইসলাম সাংবাদিকদের জানান, আমার সাথে পূর্ব হতে মাসুমের দ্বন্দ্ব ছিলো তারই ধারাবাহিকতায় গতকাল সে আমাকে হুমকি দিয়ে যায় কিভাবে আমি ব্যবসা করি সে দেখে নিবে, আমি তথ্য পেলাম এই দুর্বৃত্তরা আর কেহনা এটা মৃত আঃ বাসেদের ছেলে মাসুম ও তার সন্ত্রাসী বাহিনী শামীম ও কবিরসহ আরাও কিছু দুর্বৃত্তরা মিলে আমার ড্রেজারে পেট্রোল ঢেলে আগুন দিয়ে পুরিয়ে দেয়,আমি প্রশাসনের কাছে এর সুষ্ঠু বিচার দাবি করছি।





খবর পেয়ে আড়াই হাজার থানা পুলিশের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেন বলে জানা গেছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭