নোয়াগাঁও ইউনিয়নে জাতীয় সেচ্ছাসেবক পার্টির আহ্বায়ক কমিটি গঠন - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ২ ডিসেম্বর, ২০১৯

নোয়াগাঁও ইউনিয়নে জাতীয় সেচ্ছাসেবক পার্টির আহ্বায়ক কমিটি গঠন


নোয়াগাঁও ইউনিয়নে জাতীয় সেচ্ছাসেবক পার্টির আহ্বায়ক কমিটি গঠন





আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগন্জের সোনারগাঁ উপজেলার নোয়াগাঁও ইউনিয়নে জাতীয় সেচ্ছাসেবক পার্টির আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।নোয়াগাঁও ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান মোঃমোস্তাফা মেম্বার কে আহ্বায়ক ও হামদাদ বিশ্ব বিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থী মোঃ সাকিব হাসানকে সদস্য সচিব করে ৩৫ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়।





শনিবার(৩০ নভেম্বর)রাতে সোনারগাঁ রয়েল রিসোর্টে আলোচনা সভার মাধ্যমে এই কমিটির অনুমোদন করেন জাতীয় পার্টির সিনিয়র যুগ্ম মহাসচিব, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক ও নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।





কমিটিতে যুগ্ম আহ্বায়ক পদে আছেন- মোঃ নুরুল ইসলাম মেম্বার,মোঃবাহাউদ্দিন মেম্বার,নেহাল উদ্দিন মেম্বার,হালিম মেম্বার,আনোয়ার হোসেন মেম্বার,মুকুল হোসেন মেম্বার।





এছাড়া সদস্য পদে আছেন- মোঃশাহিন মিয়া, মোঃ মুজিবুর রহমান,মোঃ জাকির হোসেন,মোঃ কামাল হোসেন,মোঃমোশারফ,মোঃ হাবিবুর রহমান হাবিব, মোঃ শাহ আলম মোল্লা,মোঃআরমান,মোঃ শহীদুল্লাহ, মোঃআলমগীর মোঃ হাবিবুর রহমান মোঃমাসুম মিয়া, মোঃইছুফ মিয়া,মোঃ আউয়াল হোসেন মোঃ নুরুল ইসলাম মোঃ বাহাউদ্দিন মোঃডালিম, মোঃলোকমান মোঃ বাবুল মোঃ শফিকুল মোঃ আমিনুল ডাক্তার মোঃ আনোয়ার হোসেন মোঃ সাইফুল ইসলাম মোঃ সাইদুল মোঃ দাউদ রহমান, মোঃউদয় বিশ্বাস ও মোহাম্মদ আবু তাহের।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭