সোনারগাঁয়ে মাদক ব্যবসায়ী ছেলেকে আটকের খবরে বৃদ্ধা মায়ের মৃত্যু - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ২৩ ডিসেম্বর, ২০১৯

সোনারগাঁয়ে মাদক ব্যবসায়ী ছেলেকে আটকের খবরে বৃদ্ধা মায়ের মৃত্যু


সোনারগাঁয়ে মাদক ব্যবসায়ী ছেলেকে আটকের খবরে বৃদ্ধা মায়ের মৃত্যু।





আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগন্জের সোনারগাঁয়ে মাদক ব্যবসায়ী ছেলেকে আটকের খবরে বৃদ্ধা মায়ের মৃত্যু।





গতকাল রোববার(২২ডিসেম্বর) রাত ১০টার দিকে উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের বাড়ি মজলিস এলাকায় এ ঘটনা ঘটে।





স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানান যায়, সোনারগাঁ থানা পুলিশের এসআই হাবিব,এএসআই মনির ও এএসআই নাজমুল হোসেনের নেতৃত্বে ১টিম উপজেলার মোগরাপাড়া ইউনিয়নে মাদক বিরোধী অভিযান চালিয়ে বাড়ি মজলিস গ্রামের গিয়াসউদ্দিন ছেলে সজিব(২৮) কে আটক করে।
এসময় সজিবের মা জোসনা বেগম এ দৃশ্য দেখে সইতে না পেরে স্ট্রোক করেন।এসময় তাকে সেবা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন।





এদিকে গতকাল রাতেই অভিযোগ ওঠে পুলিশের ধাক্কায় সজিবের মায়ের মৃত্যু হয়েছে। এমন অভিযোগ উঠলে নিহতের স্বামী গিয়াসউদ্দিনের কাছে জানতে চাইলে তিনি বলেন আমার স্ত্রী স্ট্রোক করে মারা গেছেন । আমার কারো বিরুদ্ধে কোন অভিযোগ নাই। আমি  মিথ্যা কথা বলতে পারব না। এমন কোনো মিথ্যা কথা বলতে পারবো না যা আমি চোখে দেখিনাই। আমার ছেলে একজন মাদক ব্যবসায়ী তার অপকর্ম কারণে আজ তার (মা)মারা গেছেন। এবিষয়ে  নিহতের ছেলে শাহলম বলেন আমার মা আটকের দৃশ্য দেখে সইতে না পেরে স্ট্রক করে মারা গেছেন, আল্লাহ যেভাবে মৃত্যু চেয়েছেন সে ভাবেই হয়েছে।আমার কারো বিরুদ্ধে কোন অভিযোগ নাই।





এদিকে ঘটনার পরপরই খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার(খ) সার্কেল খোরশেদ আলমসহ একটি টিম নিহত জোসনা বেগমের পরিবারকে শান্তনা দেয়ার জন্য ঘটনাস্থলে ছুটে যায়।





এ ব্যাপারে এসআই হাবিবুর রহমান জানান, মাদক ব্যবসায়ী সজিবকে আটক কালে আটকের দৃশ্য দেখে তার মা স্ট্রোক করে,এসময় তাকে দ্রুত হাসপাতালে নেয়া হয়।হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এসময় সজিব সুজগ বুজে পালিয়ে যায়। সজিব ওরফে ক্যাসেট সজিব একজন তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী তার নামে সোনারগাঁ থানায় চারটি মাদক  মামলা রহিয়াছে।    





এ ব্যাপারে সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান মনির জানান,মাদক ব্যবসায়ী সজীব আটককালে পালিয়ে যায়,এসময় তার মা স্ট্রোক করে মারা যাওয়ায় ও এলাকবাসীর অনুরোধে এবং মানবিক কারনে তাকে গ্রেফতার না করে পুলিশ চলে আসে।   


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭