স্ত্রীর জীবন বাঁচাতে স্বামীর সাহায্যের আবেদন - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ৫ ডিসেম্বর, ২০১৯

স্ত্রীর জীবন বাঁচাতে স্বামীর সাহায্যের আবেদন


স্ত্রীর জীবন বাঁচানোর জন্য বিত্তবানদের কাছে সাহায্যের আবেদন স্বামির





মোঃ সুমনঃ ময়না আক্তারের (২৫) দুটি কিডনিই নষ্ট হয়ে মৃত্যুর পথ যাত্রী হিসেবে বেঁচে আছে।তাকে বাঁচাতে হলে কিডনি প্রতিস্থাপনের নির্দেশনা দিয়েছেন চিকিৎকরা।  এজন্য প্রয়োজন ২৮ লক্ষ টাকা। কিন্তু দরিদ্র স্বামীর আর্থিক স্বচ্ছলতা না থাকায় তার জীবন সংকটাপন্ন। এছাড়াও তার প্রতি মাসে ৪ বার ডায়ালাইসিস করাতে হয়।  নারায়নগঞ্জের বন্দর উপজেলার নয়ামাটি গ্রামের মোঃ রাজু মিয়ার স্ত্রী ময়না আক্তার।





ময়না আক্তার রয়েছে ৫বছরের একটি ছেলে সন্তান।সন্তান ভুমিষ্ঠ হওয়ার পর থেকেই অসুস্থ থাকায় ঢাকা মেডিকেল কলেজের চিকিৎসকের পরামর্শ মোতাবেক ভর্তি করা হলে চিকিৎসকরা পরিক্ষা করে জানায় তার দুটি কিডনিই নষ্ট হয়ে গেছে। প্রায় ৫ বছর ধরে চলছে তার চিকিৎসা,চিকিৎসায় খরচ চালিয়ে পরিবারটি আজ সবদিক দিয়েই অসহায় ও নিঃস্ব। ময়নার স্বামী রাজুর  নিন্ম আয়ের মানুষ,স্ত্রীর চিকিৎসায় খরচ যোগাতে তিনি দিশেহারা। ইতিমধ্যে সহায় সম্ভল বিক্রি করে প্রায় ১৫ লক্ষ টাকা চিকিৎসা বাবদ খরচ করেছে তার স্বামী।





আর্থিক অস্বচ্ছলতার জন্য এত টাকা যোগাড় করে তার পরিবারের পক্ষে চিকিৎসা করানো সম্ভব হচ্ছে না। তাই স্বামীও চেয়ে আছেন বিত্তবানদের দিকে তাকিয়ে। ময়নার জীবন বাঁচাতে সমাজের বিত্তবান, দানশীল ব্যক্তি ও প্রতিষ্ঠানের কাছে স্ত্রীর চিকিৎসায় আর্থিক সাহায্যের আকুল আবেদন জানিয়েছেন স্বামী মোঃ রাজু।
সাহায্য পাঠানোর ঠিকানা:মোঃরাজু বিকাশ:01645-202418
যোগাযোগঃ ময়নার বড় ভাই মোঃ সুক্কুর মিয়া- 01903281570


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭