সমাজের বিক্তশালীদের অসহায় যমজ শিশুদের পাশে দারানোর আহবান - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ২৬ ডিসেম্বর, ২০১৯

সমাজের বিক্তশালীদের অসহায় যমজ শিশুদের পাশে দারানোর আহবান


সমাজের বিক্তশালীদের অসহায় যমজ শিশুদের পাশে দারানোর আহবান





আজকের সংবাদ ডেস্কঃ স্থানীয় গার্মেন্টস কর্মী তাসলিমা ও অটো রিকশা চালক সোহেলের পরিবারে নেমে এসেছে অভাব ও দুর্ভোগের কালো ছায়া। সদ্য ভূপিষ্ঠ যমজ শিশু দুইটির জন্য এলাকাবাসীর কাছে আর্থিক সহায়তা চেয়েছেন সোহেল ও তাসলিমা।
গতমাসে অটো রিকশা চালক সোহেল সড়ক দুর্ঘটনায় পঙ্গু হয়ে বিছানায় আর তাসলিমা ১৮ দিন আগে জন্ম দেয় যমজ সন্তানের তারপর ৪ দিন আগে গ্যাসের চুলার আগুনে পুড়ে যায় তাসলিমার শরীরের ৬৫ ভাগ। আগুনে পুড়ে তাসলিমা হাসপাতালে, যমজ শিশুদের দেখা শোনা করছে পঙ্গু বাবা ও এলাকাবাসী।
সোনারগাঁ উপজেলার পৌরসভা এলাকার বসুরবাগ গ্রামের ২ অবুঝ শিশুকে নিয়ে বিপাকে পড়েছেন পঙ্গু সোহেল ও এলাকাবাসী। তাদের মধ্যে ২ বছর বয়সী আরেকটি শিশু সন্তান আছে তাসলিমা ও সোহেলের পরিবারে। বড় মেয়ের কান্না থামলেও কান্না থামেনি নবজাত যমজ ১৮দিনের বয়সের শিশুর। সে দুধ পানের জন্য তার মাকে খুঁজছে।
সোনারগাঁয়ে বসুরবাগ এলাকায় এসিআই কারখানার গেইট সংলগ্ন একটি ভাড়া বাসায় থাকেন তারা। তাদের ভাড়া বাড়িতে এখনো ভিড় করছেন এলাকার মানুষ। অনেকেই অনাথ শিশুদের মাথায় হাত বুলিয়ে চোখের পানি মুছছেন। আর বিত্তবানদের কাছে অবুঝ শিশুর পাশে দাঁড়ানোর আহবান জানান তার স্বজনরা।
জানা যায়, পৌরসভা এলাকায় অটোচালক সোহেল (৩৫) ও তাসলিমা (২৬) পরিবারটি চরম দৈন্যতার মধ্যে জীবন-যাপন করতেন। গত ২২ ডিসেম্বর যমজ শিশুর জন্য পানি গরম করতে গিয়ে গ্যাসের চুলার আগুনে পুড়ে যায় তাসলিমার শরীরের ৬৫ ভাগ। আর সোহেল পঙ্গু হয় দেড় মাস পূর্বে এক সড়ক দুর্ঘটনায়।
সহায়তা ও তথ্যের জন্য স্থানীয় এলাকাবাসী মামুনের (০১৮২৯-৫৯৯৭৩২) মোবাইল নাম্বারে যোগাযোগ করলে তাসলিমার পরিবারের সার্বিক খোঁজখবর জানা যাবে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭